মৌলভীবাজারে বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ টুর্নামেন্টের উদ্বোধন


স্টাফ রিপোর্টার: সারা দেশের ন্যায় মৌলভীবাজারেও অনুর্ধ্ব ১৭ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ বালক এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালিকা ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন হয়েছে।

১৭ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল তিনটায় মৌলভীবাজার এম সাইফুর রহমান স্টেডিয়ামে

কবুতর ও বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

জেলা প্রশাসক নাজিয়া শিরিন এর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ পিপিএম (বার), জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন সহ জেলার ক্রীড়া অঙ্গনের ব্যক্তিবর্গ।

উদ্বোধনী খেলায় রাজনগর ও কুলাউড়া উপজেলার মধ্যে দুটি খেলা অনুষ্ঠিত হয়। বালক গ্রুপে রাজনগর কুলাউড়া উপজেলাকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ হয়। অপর দিকে বালিকা গ্রুপে ২-০ গোলে কুলাউড়া উপজেলা জয় লাভ করে।

টুর্নামেন্টে মৌলভীবাজার জেলার বড়লেখা, জুড়ী, কুলাউড়া, রাজনগর, মৌলভীবাজার সদর, কমলগঞ্জ ও শ্রীমঙ্গল ৭ টি উপজেলা ও মৌলভীবাজার পৌরসভার মিলে মোট ৮ টি বালক ও ৮ টি বালিকা টিম ১৪ টি খেলায় মুখোমুখি হবে। এবং আগামী ২৩ সেপ্টেম্বর একই সময়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

প্রতিদিন ১ টি বালক ও ১ টি বালিকা মিলে দুটি খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী খেলা পরিচালনা করেন ওয়াহিদুজ্জামান দুলাল, এমদাদুর রহমান, মেহেদী হাসান ও জুবেল আহমদ।

Post a Comment

Previous Post Next Post