কুলাউড়ায় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের পৌরসভার সংবর্ধনা

 



নিউজ ডেস্কঃ কুলাউড়া পৌরসভার আয়োজনে ১ম মেধাবৃত্তি পরীক্ষা ২০২২ এর বৃত্তিপ্রাপ্ত এবং এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ মার্চ) দুপুরে পৌরসভা হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

পৌর নির্বাহী কর্মকর্তা শরদিন্দু রায়ের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষা তথ্য ও পরিসংখ্যান ব্যুরোর (ব্যানবেইস) মহাপরিচালক মো. মুহিবুর রহমান।

বক্তব্যে তিনি বলেন, আজকের মেধাবীরাই আগামীতে দেশের নেতৃত্ব দেবে। তাই তাদেরকে সুন্দর সমাজ প্রতিষ্ঠায় যোগ্য করে গড়ে তোলার দায়িত্ব আমাদের।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম রেনু, উপজেলা ভাইস চেয়ারম্যান মাও. ফজলুল হক খান সাহেদ, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. ইফতেখায়ের হোসেন ভুঁইয়া, ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. এমদাদুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গৌরা দে।

স্বাগত বক্তব্য রাখেন কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল। অনুষ্ঠানে পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ, কাউন্সিলর, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, সাংবাদিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Post a Comment

Previous Post Next Post