কুলাউড়ায় চা-শ্রমিকের শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

 



নিউজ ডেস্কঃ মৌলভীবাজারের কুলাউড়ায় ৬৫ বছর বয়সী বৃদ্ধ কর্তৃক এক চা-শ্রমিকের ৮ বছরের শিশু সন্তানকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় সোমবার দুপুরে ভাস্কর চাষা (৬৫) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করে মৌলভীবাজার জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। 

ধর্ষণের শিকার ওই শিশুর নানা বাদি হয়ে থানায় মামলা করেছেন। গ্রেপ্তারকৃত আসামী ভাস্কর চাষা স্থানীয় গাজীপুর চা বাগানের বাজারে মুদি দোকানদার ও ওই এলাকার মৃত ভোলা চাষার ছেলে। 

মামলার এজাহার থেকে জানা যায়, ওই শিশু কুলাউড়ার গাজীপুর চা বাগানে মায়ের সাথে নানার বাড়িতে থাকে। ৯ অক্টোবর সকালে ওই শিশু পাশ্ববর্তী এক প্রতিবেশীর বাড়িতে ঘুরতে যায়। সেখান থেকে ফেরার পথে ভাষ্কর ওই শিশুকে জোর করে রাস্তা থেকে তার দোকানে নিয়ে যায়। সেখানে দোকানের ভিতরে থাকা স্টোর রুমে জোরপূর্বক ওই শিশুটিকে ধর্ষণ করে ভাষ্কর। পরে শিশুটির চিৎকারে লোকজন ওই দোকানে ঢুকলে ভাষ্কর পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৌলভীবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) বিভাগে প্রেরণ করেন। 

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মো: আমিনুল ইসলাম বলেন, ভিকটিম শিশুর নানা থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তার করে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। শিশুটি মৌলভীবাজারে চিকিৎসাধীন আছে। 

Post a Comment

Previous Post Next Post