সাংবাদিক ডলি ইকবালকে কুলাউড়ায় সংবর্ধনা

 


স্টাফ রিপোর্টারঃ জনপ্রিয় ইংরেজী দৈনিক দি নিউ নেশনের সিনিয়র সাব এডিটর ও ন্যাশনাল ডেক্স ইনচার্জ সৈয়দা ডলি ইকবাল কুলাউড়ায় আগমন উপলক্ষে কুলাউড়ায় কর্মরত সাংবাদিকরা গত শনিবার তাঁকে সংবর্ধনা প্রদান করেছে।

কুলাউড়া উপজেলা পরিষদ হলরুমে নিউ নেশন প্রতিনিধি এম. মছব্বির আলীর সভাপতিত্বে ও সাংবাদিক মাহফুজ শাকিলের পরিচালনায় অনুষ্টিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস পপি, সংবর্ধিত অতিথি সৈয়দা ডলি ইকবাল, কুলাউড়া সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: আব্দুল হান্নান, নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আমির হোসেন, মহতোছিন আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ফয়জুর রহমান ছুরুক, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম. শাকিল রশীদ চৌধুরী, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি মো: আজিজুল ইসলাম, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারন সম্পাদক এম. আতিকুর রহমান আখই ও ডেইলী স্টার প্রতিনিধি মিন্টু দেশোয়ারা।

অনুষ্টানের শুরুতে সংবর্ধিত অতিথি সৈয়দা ডলি ইকবালকে ফুলের তোড়া দিয়ে অতিথিরা বরন করে নেন ও তাঁকে একটি ক্রেস্ট উপহার দেন।


Post a Comment

Previous Post Next Post