কুলাউড়ায় স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি’র কমিটি গঠন, সভাপতি জুয়েল সম্পাদক রাজু



আশরাফুল ইসলাম জুয়েলঃ প্রতিভা বিকশিত করার লক্ষ্যে ‘স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি’র ২৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

৮ সেপ্টেম্বর দুপুর ২টায় স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি'র প্রদান উপদেষ্টা ও কুলাউড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপির সাক্ষরিত প্রেডে আশরাফুল ইসলাম জুয়েলকে সভাপতি ও আব্দুল হক রাজুকে সাধারণ সম্পাদক করে আগামী ১বছরের জন্য পূর্নাঙ্গ কমিঠির অনুমোদন দেন।

গত ২৫ আগষ্ট সোসাইটির অস্থায়ী কার্যালয়ে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয় এবং সবার মতামতের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিঠি গঠনের কার্যক্রম শেষ হয়েছিল।

হতদরিদ্র মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা ও তাদের পড়ালেখার মান উন্নয়নে সহায়তা করা।ঝড়ে পড়া শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো ও শিক্ষার্থীদের প্রতিভা বিকাশে সহায়তা করা। শিক্ষার্থীদের বিভিন্ন সমাজ সেবামূলক কাজ ও রক্তদানে উৎসাহিত করা। হতদরিদ্র, রুগ্ন অসহায় মানুষের পাশে দাঁড়ানো। সমসাময়িক দূর্যোগ কবলিত মানুষের পাশে দাঁড়ানো। এই সব লক্ষ নিয়ে সোসাইটির কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসাইন মাহিম, সহ সভাপতি ফাহিম আহমদ, মোজাক্কির হোসেন, জায়েদা খাঁতুন তালুকদার। সহ-সাধারণ সম্পাদক রুবেল হোসাইন,মতিউর রহমান,ইমাদ উদ্দিন। সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম শিপলু, সহ-সাধারণ সাংগঠনিক সম্পাদক সাদিক হোসাইন,রুহুল আমিন,জুম্মান আহমেদ। প্রচার সম্পাদক শুভ রহমান ওলিদ। শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফাহমিদা আক্তার, মহিলা সম্পাদিকা রওশনারা আক্তার রিয়া, সহ-মহিলা সম্পাদিকা সামিরা সোনিয়া। সদস্য ইশতিয়াক হাসান,শাকিল হোসাইন,বেলাল আহমদ রাশুম,আবু আক্কাস।

প্রবাসি সদস্য বদরুল ইসলাম পংকি, জাহিদ হাসান অপু, আবু কাশেম শিপু, আশরাফুল ইসলাম, হুমায়ুন রশিদ রনি প্রমূখ।

Post a Comment

Previous Post Next Post