কুলাউড়ার গৃহবধূকে অপহরণ করে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

 

কুলাউড়া প্রতিনিধিঃ কুলাউড়া উপজেলার এক গৃহবধূকে অপহরণ করে ৭ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে রাসেল আহমদ (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৪ জানুয়ারি) রাতে চট্টগ্রামের কলসীদিঘীরপাড় এলাকা থেকে অপহৃত গৃহবধূ উদ্ধারসহ অপহরণকারী ও ধর্ষক রাসেলকে গ্রেপ্তার করে পুলিশ। রাসেল ফেঞ্চুগঞ্জের আশিঘর এলাকার আলতা মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত ৫ জানুয়ারি রাসেল গৃহবধূ (৩০)‘কে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃত গৃহবধূর ভাসুর থানায় একটি সাধারণ ডায়েরী করলে কুলাউড়া থানা পুলিশ ভিকটিম উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে।

অভিযানকালে অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায়ের সার্বিক দিকনির্দেশনায় ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলামের নেতৃত্বে তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার রাতে এসআই হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে চট্টগ্রাম মেট্রোপলিটন বন্দর থানার কলসীদিঘীরপাড় এলাকা থেকে অপহৃত গৃহবধূ উদ্ধারসহ অপহরণকারী ও ধর্ষক রাসেলকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে এসআই হাবিবুর রহমান জানান, রাসেল ঐ গৃহবধূকে অপহরণ করে চট্টগ্রাম মেট্রোপলিটন বন্দর থানাধীন কলসীদিঘীরপাড় এলাকার একটি কলোনীর বাসায় ৭ দিন আটকে রেখে ধর্ষণ করে।

তিনি আরও জানান, ঐ গৃহবধূ রাসেলের বিরুদ্ধে থানায় বাদী হয়ে অপহরণ ও ধর্ষণের ঘটনায় অভিযোগ করলে শনিবার দুপুরে আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।








Post a Comment

Previous Post Next Post