কুলাউড়ায় মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিনকে বিদায় সংবর্ধনা

নিউজ ডেস্কঃ কুলাউড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিনকে বদলিজনীত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার (১ ডিসেম্বর) বিকেলে উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় আয়োজিত বিদায় সংবর্ধনায় সংবর্ধিত মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন কুলাউড়ায় একাধারে ১৬ বছর নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের স্মৃতিচারণ করে বলেন, তিনি যেখানেই যাবেন কুলাউড়ার সকলের আন্তরিক সহযোগিতার কথা স্মরণ করবেন।



বিদায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন মাওলানা ফজলুল হক খান সাহেদ, প্রেসক্লাব কুলাউড়ার সম্পাদক, বিদায়ী কর্মকর্তার মাতা সুফিয়া বেগম। ক্রেডিট সুপারভাইজার সেলিম হোসেনের সভাপতিত্বে ও জেন্ডার প্রমোটার আব্দুল্লাহ আল মাসুম এর পরিচালনায় বক্তারা বলেন, বিদায়ি মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন কুলাউড়ায় তাঁর চাকুরী জীবনে একাধারে দীর্ঘ ১৬ বছর একজন সৎ, পরিশ্রমী ও কর্তব্য নিষ্ঠাপরায়ণ কর্মকর্তা হিসেবে সহকর্মীদের নিয়ে কাজ করে গেছেন।

তাঁর প্রতি কুলাউড়ার সর্বস্তরের মানুষের অকৃত্রিম ভালোবাসা, শ্রদ্ধা আর কৃতজ্ঞতা রয়েছে। মহিলা বিষয়ক পরিবারের পক্ষ থেকে তার কর্মজীবনের বাকি সময় যাতে সুনামের সাথে সম্পন্ন করেন বক্তারা সে আশাবাদ ব্যক্ত করেন।

বক্তব্য রাখেন- জেন্ডার প্রমোটর আব্দুল মালিক ও শাহজাহান কবির, প্রশিক্ষক খুরশিদা আক্তার ও মিনতি দাস, সুমা দাস, আবৃত্তি শিক্ষক সাংবাদিক চৌধুরী আবু সাইদ ফুয়াদ ও নারায়ন অধিকারী, সংগীত শিল্পী নান্টু দাস প্রমুখ।




উল্লেখ্য, কুলাউড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন বিগত ২০০৫ সাল থেকে দায়িত্ব পালন করেন। একজন সৎ, পরিশ্রমী ও কর্তব্য নিষ্ঠাপরায়ণ হিসাবে দায়িত্ব পালনকালে কুলাউড়ার সর্বস্তরের মানুষের অকৃত্রিম ভালোবাসা, শ্রদ্ধা অর্জনে সক্ষম হন। বিশেষ করে বাল্য বিবাহ রোধে ও পিছিয়ে পড়া মহিলাদের বিভিন্নভাবে সহায়তা করে তাদেরকে শ্রেষ্ঠ জয়িতা অর্জনে অগ্রণী ভূমিকা রাখেন।

এছাড়া বিভাগীয় বিভিন্ন কর্মকাণ্ডে সাফল্য অর্জন করেন। তিনি নিজ জেলার কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পদে যোগদান করবেন বলে জানান।

Post a Comment

Previous Post Next Post