কুলাউড়ায় ৪ কোটি টাকা ব্যয়ে ৩টি রাস্তা পাকাকরণের উদ্বোধন

 



নিউজ ডেস্কঃ মৌলভীবাজার-২ কুলাউড়া আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং বিশেষ অধিকার সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর ৪ কোটি টাকা বরাদ্দের কুলাউড়া উপজেলার শরীফপুর, টিলাগাঁও ও ব্রাহ্মণবাজার ইউনিয়নের ৩টি মাটির রাস্তা পাকাকরণের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে কুলাউড়া এলজিইডির বাস্তবায়নাধীন এসডিআরআইআইপি প্রকল্পের অধীনে শরীফপুর ইউনিয়নে ১ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে ‘চাতলাপুর টি ফ্যাক্টরি থেকে নছিরগঞ্জ’ ১.৫০০ কি. মি. রাস্তা ও টিলাগাঁও ইউনিয়নে ১ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে ‘টিলাগাঁও ইউপি অফিস থেকে ফটিকুলি’ ১.৫৬ কি. মি. রাস্তা এবং ব্রাহ্মণবাজার ইউনিয়নে ১ কোটি ৬৫ লাখ টাকা ব্যয়ে ‘দক্ষিণ হিংগাজিয়া (আর অ্যান্ড এইচ) ব্রাহ্মণবাজার ইউপি ভায়া গাজীপুর’ ১.৭৮৬ কি. মি. দৈঘ্যের ৩টি কাঁচা রাস্তা পাকাকরণের উদ্বোধন করা হয়।

৪ কোটি টাকা ব্যয়ে বাস্তবায়নাধীন উক্ত ৩ রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কুলাউড়া উপজেলা প্রকৌশলী মো. আমিনুল ইসলাম মৃধা, উপ-সহকারী প্রকৌশলী মো. শরীফুল হক, এমপি সুলতান মনসুর আহমদের পক্ষে এমপির প্রতিনিধি কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি নওয়াবজাদা আলী ওয়াজিদ খান বাবু, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, কুলাউড়া সরকারি কলেজের সহকারী অধ্যাপক একেএম শাহজালাল, হোসেন মনসুর, এমপির সমন্বয়ক খায়রুল আলম কয়ছর. এমপির অফিস সহকারী শেখ রুহেল আহমদ, এমপির প্রেস সহকারী এস আর অনি চৌধুরী, শরীফপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. খলিলুর রহমান, ঠিকাদার মো. মোস্তাফিজুর রহমান উজ্জল প্রমুখ।

উল্লেখ্য, কুলাউড়া উপজেলার শরীফপুর, টিলাগাঁও ও ব্রাহ্মণবাজার ইউনিয়নের ৩টি মাটির রাস্তা দেশ স্বাধীনের পর থেকে অবহেলিত থাকায় এলাকার বিভিন্ন স্কুল- মাদ্রাসার শিক্ষার্থীরাসহ কয়েকটি গ্রামের মানুষ ও চা-শ্রমিকসহ বিশেষ করে বর্ষাকালে যাতায়াতে ও উপজেলা শহরের সাথে যোগাযোগে সীমাহীন দুর্ভোগ পোহাতে হয়েছে।

বিগত সংসদ নির্বাচনে সুলতান মনসুরের নির্বাচনী ওয়াদা বাস্তবায়ন করায় ভুক্তভোগী এলাকাবাসী এমপি সুলতান মনসুরের প্রতি কৃতজ্ঞতা জানান। 

Post a Comment

Previous Post Next Post