কুলাউড়া উপজেলা বিএনপির ‘ঈদ উপহার’ বিতরণ

 



নিউজ  ডেস্কঃ  কুলাউড়া উপজেলা বিএনপির গরীব-অসহায় নেতা-কর্মীদের মধ্যে আর্থিক সহায়তা ‘ঈদ উপহার’ বিতরণ করা হয়েছে।

কুলাউড়া উপজেলা বিএনপির উদ্যোগে ‘কুলাউড়া জাতীয়তাবাদী ফাউন্ডেশন বহির্বিশ্ব এর আর্থিক সহযোগিতায় বৃহস্পতিবার (৬ মে) দলীয় কার্যালয়ে ১ লাখ ৬৫ হাজার টাকা দলীয় ৩৩ জন অসহায় নেতা-কর্মীদের মধ্যে বিতরণের কার্যক্রম উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা বিএনপি সভাপতি পৌর কাউন্সিলার জয়নাল আবেদীন বাচ্চু। এ সময় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সিনিয়র সহ-সভাপতি এম এ মজিদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম-সম্পাদক ময়নুল হক বকুল, কোষাধ্যক্ষ আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক সুফিয়ান আহমদ, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা সুফিয়া রহমান ইতি, ছাত্রদলের সদস্য সচিব সাইফুর রহমান প্রমুখ।

উল্লেখ্য ‘কুলাউড়া জাতীয়তাবাদী ফাউন্ডেশন বহির্বিশ্ব এর সহায়তায় কুলাউড়া উপজেলার প্রতি ইউনিয়নে ২ জন করে ও পৌরসভা এলাকায় ৭ জনসহ মোট ৩৩ জন অসহায় নেতা-কর্মীদের মধ্যে জনপ্রতি ৫ হাজার টাকা করে ১ লাখ ৬৫ হাজার টাকা বিতরণ করা হবে বলে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল জানান।

কুলাউড়া জাতীয়তাবাদী ফাউন্ডেশন বহির্বিশ্ব এর সম্পাদক অ্যাড. এম রওশন আলী জানান, প্রবাসী জাতীয়তাবাদী দলের নেতা-কর্মীদের সমন্বয়ে প্রবাসী হাবিবুর রহমান শামীমকে সভাপতি, আমাকে সাধারণ সম্পাদক ও আতাউর রহমান আতামকে সাংগঠনিক সম্পাদক করে কুলাউড়া জাতীয়তাবাদী ফাউন্ডেশন বহির্বিশ্ব সংগঠন প্রতিষ্ঠা করা হয়। সংগঠন প্রতিষ্ঠার পর সদস্যদের আর্থিক সহায়তা নিয়ে কুলাউড়ার দলীয় অসহায় নেতা-কর্মীদের পবিত্র মাহে-রমজানে আর্থিক সহায়তা ‘ঈদ উপহার’ প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয়। তিনি সংগঠনের এ ধরনের সেবাধর্মী কাজ আগামীতে অব্যাহত থাকবে বলে জানান।

Post a Comment

Previous Post Next Post