কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল একজনের

 



নিউজ ডেস্কঃ মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় ট্রেনে কাটা পড়ে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তির লাশ উদ্ধার করেছে কুলাউড়া রেলওয়ে পুলিশ। বৃহস্পতিবার (৮ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে আখাউড়া-সিলেট রেল সেকশনের কুলাউড়া উপজেলার ছকাপন-বরমচাল রেল স্টেশনের মধ্যবর্তী স্থান থেকে এই লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ২ নং ভুকশিমইল ইউনিয়নের গৌড়করণ গ্রামের গিয়াস উদ্দিনের বড় ছেলে কুতুবউদ্দিন জামাল (৪০) মৃত্যুর দিন থেকে নিখোঁজ ছিলেন। পরে রাতে কুলাউড়া উপজেলার ছকাপন-বরমচাল রেল স্টেশনের মধ্যবর্তী স্থানে নিহতের লাশ‌ পড়ে থাকতে দেখে লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

ভুকশিমইল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য হাজী আনফর আলী মধু মিয়া ট্রেনের নিচে কাটা পড়ে মৃত্যুর বিষয়টি গনমাধ্যমকে নিশ্চিত করে বলেন, কুতুবউদ্দিন মানসিক ভারসাম্যহীন ছিলেন। মৃত্যুর দিন তিনি নিখোঁজ ছিলেন। রাতে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন বলে আমরা ধারণা করছি।

কুলাউড়া রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আফসার উদ্দিন  গনমাধ্যমকে বলেন, নিহত ব্যক্তি মালবাহী ট্রেনের নিচে কাটা পড়ে মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

Post a Comment

Previous Post Next Post