স্বাস্থ্যবিধি নিশ্চিতে কুলাউড়ায় গণপরিবহনে মোবাইল কোর্টের অভিযান

 



নিউজ ডেস্কঃ কুলাউড়া সরকারি নিষেধাজ্ঞা অমান্য করার অপরাধে উপজেলা শহরের ব্যবসা প্রতিষ্ঠান ও গণপরিবহনে শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। এসময় আইন অমান্যকারীদের আটক করে জরিমানা করা হয়েছে।



কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্টের অভিযানে কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়সহ থানা পুলিশের এক টিম অংশগ্রহণ করেন।

কুলাউড়া-মৌলভীবাজার রোডের কৌলা এলাকায় অভিযানকালে গণপরিবহনের যাত্রীবাহী বাস, হোন্ডা, লাইটেস, পিকআপ, সিএনজি অটোরিকসায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে অতিরিক্ত যাত্রী বহন, স্বাস্থ্যবিধি লংঘন এবং শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের ক্রেতা-বিক্রেতাসহ পথচারীদের মাস্ক ব্যবহার না করার অপরাধে ৩২টি মামলায় ১০ হাজার ৩শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। পরে অর্থদন্ডের টাকা পরিশোধ করে দন্ডপ্রাপ্তরা মুক্তিলাভ করে।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী জানান, করোনা দ্বিতীয় ঢেউ মোকাবেলায় গণপরিবহন, ব্যবসা প্রতিষ্ঠান, পথচারীসহ সর্বক্ষেত্রে সরকারের ১৮ দফা বাস্তবায়নে ও মাস্ক পরিধানসহ দোকানপাঠ সন্ধ্যা ৭টায় বন্ধ করা নিশ্চিতকরণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান এখন থেকে নিয়মিত অব্যাহত থাকবে।


Share on Google Plus

About daily bd mail

ডেইলি বিডি মেইলেঃ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment