মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন, সভাপতি কামরেল, সম্পাদক খালিক

 



নিউজ ডেস্কঃ মৌলভীবাজার জেলা আইনজীবি সমিতির কার্যকরী পরিষদ ২০২১-২০২২ ইং সনের নির্বাচনে কামরেল আহমেদ চৌধুরী সভাপতি ও মোঃ আব্দুল খালিক সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সমিতির নব নির্মিত ১ নম্বর বার হলে দিনব্যাপী ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

সমিতির ৩৮৫ জন ভোটারের মধ্যে ২৪৬ জন আইনজীবী ভোটার এই নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এবারের বার্ষিক নির্বাচনে ৯টি পদের বিপরীতে প্রতিদ্বন্দীতা করছেন ১৫ জন প্রার্থী।

ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র আইনজীবী ভূপতি রঞ্জন চৌধুরী। এসময় তাকে নির্বাচনের ফলাফল ঘোষণায় সহযোগিতা করেন সহকারি নির্বাচন কমিশনার আব্দুল মোমিত চৌধুরী।

ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি পদে কামরেল আহমেদ চোধুরী ১৭৭ ভোট পেয়ে বিজয়ী হোন, নিকটতম প্রতিদ্বন্দ্বী মিজানুর রহমান ১৩৩ ভোট এবং মোঃ আমিরুল ইসলাম ২৯ ভোট পেয়েছেন।

সহ-সভাপতি পদে ডাডলী ডেরিল প্রেন্টিস ১৮৩ ভোট পেয়ে বিজয়ী হোন এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আব্দুল মতিন চৌধুরী পেয়েছেন ১৬২ ভোট। সাধারণ সম্পাদক পদে মোঃ আব্দুল খালিক ২১০ ভোট পেয়ে বিজয়ী হোন এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ মাহবুবুল আলম রুহেল পেয়েছেন ১২৭ ভোট। সহ সম্পাদক (সাধারণ) পদে মোঃ মাহবুবুল আলম (২) ১৭৬ ভোট পেয়ে বিজয়ী হোন এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী তপন চন্দ্র পাল তপু পেয়েছেন ১৫৮ ভোট।

অপরদিকে সমিতির ২টি পদ যথাক্রমে সহ-সম্পাদক (লাইব্রেরি) পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন সুমন দাস ও সহ-সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) পদে বিজয়ী হয়েছেন সিরাজুল ইসলাম সিরাজী।

এ ছাড়াও সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যের ৫টি পদে আশফাক আহমেদ অনিক ২৬৭ ভোট, সজল চন্দ্র দেব ২৫৭ ভোট, ইমরান মিয়া লস্কর ২৪৬ ভোট, সাকির আহমেদ ২৩৬ ভোট, সুবিনা আক্তার ২২৯ ভোট পেয়ে নিবার্চিত হন। 

Post a Comment

Previous Post Next Post