মৌলভীবাজারে তিন দিনব্যাপী বসন্ত মেলার উদ্বোধন

 



নিউজ ডেস্কঃ মৌলভীবাজারে শুরু হয়েছে তিন দিনব্যাপী বসন্ত মেলা। ২৬ ফেব্রুয়ারি শুক্রবার পৌর জনমিলন কেন্দ্রে মির্জা হামিদা বেগ আনিকার আয়োজনে বসন্ত মেলার উদ্বোধন করেন পৌরসভা মেয়র মোঃ ফজলুর রহমান।

মেলায় ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে ২৭ টি স্টল মালিক ও উদ্যোক্তা অংশ গ্রহন করছে। মেলায় রয়েছে নতুন উদ্যোক্তা সোনিয়ার মেহেদি দিয়ে হাত রাঙ্গানো। মেলায় আগত অনেকেই তা করছেন। এছাড়াও এখানে অনেক অন লাইন উদ্যোক্তা তাদের জিনিষপত্র নিয়ে এসেছেন। মেলায় মণিপুরি তাতের শাড়ি, বিভিন্ন মিষ্ঠি জাতীয় পণ্য, মহিলাদের বিভিন্ন প্রকারের নিত্য প্রয়োজনীয় দ্রব্য, কাপড়, কসমেটিকসসহ অনেক কিছু। প্রায় দেড় বছর থেকে মির্জা হামিদা বেগ অণিকা মেলা আয়োজন করে আসছেন। অংশ গ্রহনকারীরা বলছেন ভালই সাড়া পাচ্ছেন তারা।

মেলা উদ্বোধন করে মেয়র ফজলুর রহমান বলেন, মহিলাদেরকে এগিয়ে নিতে ৩ দিনব্যাপী মেলায় বিনামূল্যে ভেন্যুটি সরবরাহ করা হয়েছে, ভবিষ্যতে কোনও মহিলা উদ্যোক্তা কোনও অনুষ্ঠান করতে চাইলে বিনামূল্যে জনমিলন কেন্দ্রটি তাদেরকে দেয়া হবে। মেলায় মোট ২৭টি স্টল বসেছে। মেলা চলবে আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

Share on Google Plus

About daily bd mail

ডেইলি বিডি মেইলেঃ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment