কুলাউড়া পিজিয়ন এসোসিয়েশন এর পুর্নাঙ্গ কমিটি গঠন

 


 

এইচ ডি রুবেল : কুলাউড়া পিজিয়ন এসোসিয়েশন এর কুলাউড়া উপজেলার পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ১৬ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় এ ওয়ান হোটেলে আহবাহক মোক্তাদিরুল ইসলাম তুহিনের সভাপতিত্বে ও সদস্য রিপন আহমেদের পরিচালনায় এক আলোচনা সভার মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে পূর্ণাঙ্গ এই কমিটির তালিকা প্রকাশ করা হয়।
কুলাউড়া উপজেলা কমিটির আহবাহক মোক্তাদিরুল ইসলাম তুহিনকে সভাপতি ও  আব্দুল করিম চৌধুরী কলিমকে সাধারণ সম্পাদক করে মোট ২১ সদস্য বিশিষ্ট কুলাউড়া উপজেলা কমিটি ঘোষনা করা হয়।
কমিটির অনান্যরা হলেন সহ সভাপতি আনসার আহমদ তালুকদার, সহ সভাপতি ইকবাল হোসেন রিজন, যুগ্ম সাধারণ সম্পাদক জুনেল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ পনি, সাংগঠনিক সম্পাদক এস এম নাসির, কোষাধক্ষ্য আব্দুল জহুর চৌধুরী শফি, প্রচার সম্পাদক শাকিল আহমেদ, রুকন উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাকিব খলিল সাফওয়ান।
নির্বাহী সদস্য মীর মির্জা, নাহিদুর রহমান নাহিদ, শামীম আহমেদ, জিলাল আহমেদ, আদনান রহমান নজরুল ইসলাম, রিপন আহমেদ  আব্দুল আজিজ, খালেকুজ্জামান খালেক, মাহমুদুল ইসলাম মারুফ, ফখরুল ইসলাম, গোলাপ আহমেদ, জুনেদ আহমেদ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন পিজিয়ন এসোসিয়েশনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


Post a Comment

Previous Post Next Post