গাজী মাজহারুল আনোয়ারের কথায় আসছে আসিফের গান

 




বিনোদন ডেস্কঃ অডিও গান হিসেবে এই প্রথমবার গাজী মাজহারুল আনোয়ারের গীতিকবিতায় কণ্ঠ দেবেন আসিফ আকবর। শিগগিরই রেকর্ড হবে গানগুলো। এর আগে অবশ্য তারা সিনেমার গানে গায়ক-গীতিকবি হিসেবে জুটি বেঁধেছেন।

নিজের বর্ণাঢ্য ক্যারিয়ারে ২০ হাজারেরও বেশি গান লিখেছেন বরেণ্য গীতিকার, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক গাজী মাজহারুল আনোয়ার। তার গানে শ্রোতারা নিজেদের মনের ভাষাই যেন খুঁজে পান। অন্যদিকে, সংগীতশিল্পী আসিফ আকবর বছরের পর বছর ধরে হিট গানে মাতিয়ে রেখেছেন শ্রোতাদের। সারাদেশে জনপ্রিয়তা অর্জন করেছেন। দুজন মিলে অনেক দিন পর নতুন করে কাজ করতে যাচ্ছেন।

গানের বিষয়ে গাজী মাজহারুল আনোয়ার বললেন, ‘আসিফ আমাদের দেশের অন্যতম প্রতিভাবান গায়ক। তার স্পষ্টবাদিতা ও ব্যক্তিত্বের জন্য তাকে আমার খুব পছন্দ। তাকে স্নেহ করি। তার কণ্ঠের গানে মুগ্ধ হই।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই গীতিকার জানান, ইতিমধ্যে আসিফ আকবরের জন্য দুটি গান লিখেছেন। সামনে আরও কিছু গান করার পরিকল্পনা রয়েছে।

এদিকে, গাজী মাজহারুল আনোয়ারের গান করা প্রসঙ্গে আসিফ বলেন, ‘অভিজ্ঞতার এক জ্বলন্ত মশাল গাজী মাজহারুল আনোয়ার চাচা। উনার গুণরাশির কথা বলা আমার মুখে মোটেও মানানসই নয়। গাজী চাচা পুরো বাংলাদেশের সম্পদ হলেও আমার কুমিল্লার পলিবিধৌত মাটির সন্তান। চাচার সঙ্গে অডিও গান করা হয়নি এর আগে। সেই গ্যাপটা এবার পূরণ করতে যাচ্ছি।’

জানা গেছে, আসিফ আকবরের সঙ্গে এখানে একটি গানে কণ্ঠ দেবেন গাজী মাজহারুল আনোয়ারের কন্যা দিঠি আনোয়ার। রোমান্টিক আমেজের গানগুলোতে সুর ও সংগীত পরিচালনা করবেন জাভেদ আহমেদ কিসলু।



Post a Comment

Previous Post Next Post