সরকার অনুমতি দিলে পাকিস্তানে খেলতে সমস্যা নেই


স্পোর্টস ডেস্ক: আগামী ২৩ অক্টোবর ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতির পদ অলঙ্কিত করবেন কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী।

বিসিসিআইয়ের নতুন এ সভাপতি ভারত-পাকিস্তানের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ খেলা প্রসঙ্গে বলেছেন, নরেন্দ্র মোদী এবং পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান যদি দ্বিপাক্ষিক সিরিজ খেলার ব্যাপারে সম্মত হন তাহলে আমাদের কোনো সমস্যা নেই।

সীমান্ত সমস্যার কারণে দীর্ঘদিন ধরেই ভারত-পাকিস্তানের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ রয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন নিয়োগ পাওয়া সভাপতি সৌরভ গাঙ্গুলীকে পাকিস্তানের সঙ্গে সিরিজ খেলা নিয়ে প্রশ্ন করা হয়।

এমন প্রশ্নের জবাবে মঙ্গলবার কলকাতায় এক সংবাদ সম্মেলনে সৌরভ গাঙ্গুলী বলেছেন, এই প্রশ্নটি আপনারা মোদি জি এবং পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে জিজ্ঞাসা করতে পারেন। ওনারা খেলার ব্যাপারে সম্মতি দিলে আমাদের কোনো সমস্যা নেই। আন্তর্জাতিক সব সিরিজ সরকারের অনুমতি নিয়ে খেলতে হয়। সুতরাং আমাদের কাছে এই প্রশ্নের উত্তর নেই।

এর আগে বিসিসিআইয়ের প্রশাসক কমিটির (সিওএ) চেয়ারম্যান বিনোদ রাই বলেছেন, ভারত নিরপেক্ষ যে কোনো ভেন্যুতে পাকিস্তানের সঙ্গে খেলতে প্রস্তুত রয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে বিনোদ রাই আরও বলেছেন, পাকিস্তানের মাঠে খেলার ব্যাপারে সরকারের একটি নীতিমালা রয়েছে। তবে নিরপেক্ষ যে কোনো ভেন্যুতে যে কোনো দেশের সঙ্গে খেলতে পারি।

সূত্র: ক্রিকেট পাকিস্তান ডটকম

Post a Comment

Previous Post Next Post