কুলাউড়ায় সিএনজি অটোরিক্সা - ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ৫


স্টাফ রিপোর্টারঃ কুলাউড়ায় কুলাউড়ায় সিএনজি অটোরিক্সা ট্রাক সংঘর্ষে  নিহত হয়েছেন সোনালী পাল (৮) নামে এক শিশু এবং শামীমা আক্তার নাসরিন (৪০) নামে এক নারী । এঘটনায় ৫ জন আহত হয়েছেন।
বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টায় কুলাউড়া-বড়লেখা আঞ্চলিক সড়কের উত্তর কুলাউড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় আহতরা হলেন, সিএনজি অটোরিক্সা চালক জুড়ী উপজেলার খালেরমুখ গ্রামের বাসিন্দা দুলাল মিয়ার ছেলে শাকিল মিয়া (২৫), কমলগঞ্জের হরিপুর গ্রামের নিরঞ্জন পালের ছেলে নিতাই পাল (৪০) ও তাঁর স্ত্রী ঝুমা পাল (৩৫), জুড়ীর পশ্চিম বাছিরপুর গ্রামের হবিব মিয়ার ছেলে আলী হোসেন (২০) এবং কুলাউড়া পৌর শহরের জয়পাশা গ্রামের  রেনু মালাকার (৪০)। নিহত সোনালী এ দুর্ঘটনায় আহত নিতাই পালের মেয়ে এবং সে কমলগঞ্জের হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী ও নিহত শামীমা কুলাউড়া পৌরশহরের দক্ষিণবাজার এলাকার খয়রুল ইসলামের স্ত্রী।


স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ১৭ অক্টোবর সন্ধ্যায় সিএনজি অটোরিক্সাযোগে দুর্ঘটনাকবলিত যাত্রীরা জুড়ী থেকে কুলাউড়া ফিরছিলেন। পথিমধ্যে উত্তর কুলাউড়া এলাকায় সড়কের বাঁকে এসে পৌঁছালে বিপরীতমুখী একটি  ট্রাকের (মৌলভীবাজার ড-১১-০৪৪৮) সাথে সিএনজি অটোরিক্সার  (মৌলভীবাজার-থ-১২-১০৮৯) মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় যাত্রী বোঝাই অটোরিক্সাটি উল্টে দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সস্থানীয়দের সহযোগিতা আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। হাসপাতালের জরুরী বিভাগের কতর্ব্যরত চিকিৎসকরা সোনালী পালকে মৃত ঘোষণা করেন।  সিলেট হাসপাতালে নেওয়ার পথে শামীমা আক্তার নাসরিন মারা যান। পরে তাঁকে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শামীমাকে মৃত ঘোষণা করা হয়। সোনালীর বাবা মাসহ বাকি ৫ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
নিহত সোনলীর চাচাতো ভাই অনুপ পাল বলেন, বৃহস্পতিবার বিকেলে জুড়ীর বাছিরপুর এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে সন্তানসহ নিজ বাড়ি কমলগঞ্জের হরিপুরে ফেরার উদ্দেশে রওয়ানা দেন নিতাই পাল। মর্মান্তিক দুর্ঘটনায় আমার চাচাতো বোনের মৃত্যুতে আমরা বাকরুদ্ধ।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরিক্সা ও ট্রাকটি থানায় নিয়ে আসা হয়েছে। তবে ট্রাকের চালককে আটক করা যায়নি।

Share on Google Plus

About daily bd mail

ডেইলি বিডি মেইলেঃ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment