রিয়ালকে হারিয়ে কোপা দেল রে'র ফাইনালে বার্সা


স্পোর্টস ডেস্কঃ  লুইস সুয়ারেজের জোড়া গোলে রিয়াল মাদ্রিদকে হারিয়ে কোপা দেল রের ফাইনালে উঠেছে বার্সেলোনা। চলতি মাসের শুরুতে প্রথম লেগে কাম্প নউয়ের ম্যাচটি ১-১ ড্র হয়েছিল। রিয়াম মাদ্রিদের ঘরের মাঠ সান্তিয়াগো বের্নাবেউয়ে বুধবার রাতে সেমি-ফাইনালের ফিরতি পর্বে ৩-০ গোলে জিতে বার্সেলোনা। যার ফলে দুই লেগ মিলিয়ে ৪-১ ব্যবধানে এগিয়ে ফাইনালে ওঠে এরনেস্তো ভালভেরদের দল।

প্রথমার্ধ্বে গোল করতে ব্যর্থ হয় দু'দলই। বিরতির পর বার্সেলোনাকে এগিয়ে দেন সুয়ারেস। ম্যাচের ৫০তম মিনিটে বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢোকা উসমান দেম্বেলের কাটব্যাক পেয়ে প্রথম ছোঁয়ায় কোনাকুনি শটে দলকে এগিয়ে দেন সুয়ারেস।
ম্যাচের ৬৯ মিনিটে আত্মঘাতী গোল করে বসেন রিয়াল মাদ্রিদ্র রাফায়েল ভারানে। ডান দিক থেকে সুয়ারেসকে লক্ষ্য করে গোলমুখে দেম্বেলের বাড়ানো বল ঠেকাতে গিয়ে নিজেদের জালে পাঠান ফরাসি এই ডিফেন্ডার। যার ফলে ২-০ গোলে এগিয়ে যায় বার্সেলোনা।

আর ৭৩তম মিনিটে ডি-বক্সে সুয়ারেসকে কাসেমিরো ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি। সুয়ারেসের সফল স্পট কিকে ম্যাচে নিজের দ্বিতীয় গোল করেন। একই সঙ্গে ম্যাচের নিয়ন্ত্রণ চলে যায় বার্সেলোনার হাতে। 

Share on Google Plus

About daily bd mail

ডেইলি বিডি মেইলেঃ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment