কমলগঞ্জের শমশেরনগরে মহিলা খুন; আটক-৫


কমলগঞ্জ প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের সতিঝিরগাঁও গ্রামে গফুরুন বেগম (৫০) নামক এক মহিলা খুন হয়েছেন। এ খুনের ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করেছে। স্থানীয় ইউপি সদস্য রুহেল আহমদ চৌধুরী জানান, শমশেরনগর ইউনিয়নের সতিঝিরগাঁও গ্রামে সোমবার গভীর রাতে গফুরুন বেগমকে কে বা কারা হত্যা করে। মঙ্গলবার (২৯ জানুয়ারি) খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে । এ ঘটনায় ৫ জনকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে যায়। আটককৃতরা হলেন নিহত মহিলার ভাই আব্দুল আলী (৪০), মেয়ে রেফা বেগম (২৬), মেয়ের জামাতা মাহবুব আলী (৪০), জুনেদ আলী ওরফে বাবু মিয়া (৩৫) ও ভাইয়ের ছেলে সানি মিয়া (২০)। ঘটনাস্থল পরিদর্শন করেন কমলগঞ্জ ও শ্রীমঙ্গল থানার সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আশরাফুজ্জামান, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আরিফুর রহমান ও শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরূপ চৌধুরী।
শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরূপ চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত মহিলার আলামত দেখে মনে হয়েছে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের পর বোঝা যাবে। এ ঘটনায় জ্ঞিজ্ঞাসাবাদের জন্য সন্দেহজনক ভাবে ৫ জনকে আটক করা হয়েছে। 
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আরিফুর রহমান বলেন, এ ঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে এবং নিহত মহিলার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা হচ্ছে।

Post a Comment

Previous Post Next Post