এপেক্স ক্লাব টপ টেন সেক্রেটারি এওয়ার্ড পেলেন সোহেল আহমেদ


আশিকুল ইসলাম বাবুঃ এপেক্স ক্লাব অফ বাংলাদেশের টপ টেন সেক্রেটারি এওয়ার্ড ২০১৯ অর্জন করলেন এপেক্স অব মৌলভীবাজার ৪ এর (কুলাউড়ার) এপেক্সিয়ান সোহেল আহমেদ ।

এপেক্স কাব অব বাংলাদেশের ৪৩ তম কনভেনশন অনুষ্টিত হয় দিনাজপুর এর শহিদ কর্নেল গ্লোজার হলে গত ২৫ ও ২৬ জানুয়ারি ২০১৯ ইং শুক্র ও শনিবার।  এপেক্স ক্লাবের সারা বাংলাদেশের শীর্ষ স্থানীয়  সদস্যবৃন্দের পাশাপাশি অন্যান্য  দেশের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ এসে সমাবেশিত হন দিনাজপুরে অনুষ্টিত ৪৩ তম এই কনভেনশনে।

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর এক আসনের মাননীয় সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপেক্স ক্লাবের সৈয়দ নাজমুল হোসেন সেবুল, এম এ কাইয়ূম চৌধুরী, খুরশেদুল আলম অরুণ সহ আরো অনেকে।

এপেক্স ক্লাব অব বাংলাদেশের সকল শাখার দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দের উপস্থিতিতে দুই দিন ব্যাপি নানা আয়োজনের মাধ্যমে সম্পন্ন হয় এপেক্স ক্লাব অব বাংলাদেশের ৪৩ তম কনভেনশন।

এপেক্স অব মৌলভীবাজার ৪ এর সাধারণ সম্পাদক এপেক্সিয়ান সোহেল আহমেদ টপ টেন সেক্রেটারি এওয়ার্ড ২০১৯ অর্জন করায় স্থানীয় এপেক্স ক্লাবের নেতৃবৃন্দ ও বাংলাদেশের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ তাকে অভিনন্দন জানান। 

এপেক্সিয়ান সোহেল আহমেদ জানান এপেক্স অব মৌলভীবাজার ৪ এর সকল সদস্যবৃন্দ আন্তরিক ভাবে কাজ করায় এ সাফল্য অর্জন করতে সম্ভব হয়েছে তার পক্ষে, এজন্য তিনি সকলের কাছে বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Post a Comment

Previous Post Next Post