শাবিতে অপেক্ষামান তালিকায় ভর্তি ২ জানুয়ারি

শাবিতে অপেক্ষামান তালিকায় ভর্তি ২ জানুয়ারি
শাবি প্রতিনিধিঃ বেশকটি আসন শূন্য থাকায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ সেশনের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের দ্বিতীয় অপেক্ষামান তালিকা থেকে ভর্তি আগামী ২ জানুয়ারী অনুষ্ঠিত হবে। ভর্তি কমিটির সদস্য সচিব সহযোগী অধ্যাপক মো. মহিবুল আলম সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি জানান- ০২ জানুয়ারী এ ও বি উভয় ইউনিটের সাক্ষাৎকার ও ভর্তি অনুষ্ঠিত হবে। ঐদিন সকাল ৯টা থেকে ‘বি’ ইউনিটের গ্রুপ-১ এর অপেক্ষামান তালিকা থেকে ৮২৩ থেকে ১৪০০, গ্রুপ ২ এ ১৬-২৩ জনকে সাক্ষাৎকার ও ভর্তির জন্য ডাকা হয়েছে। 

একই ইউনিটের গ্রুপ ১ এ কোটায় অপেক্ষামান তালিকা থেকে মুক্তিযোদ্ধা ১৬-২৭, প্রতিবন্ধী ৩-৪, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও জাতিসত্ত্বা (উপজাতি) ৫-৬, এবং গ্রুপ ২ তে মুক্তিযোদ্ধা কোটার ২-২ জনকে সাক্ষাৎকার ও ভর্তির জন্য ডাকা হয়েছে।

এদিন দুপুরে ‘এ’ ইউনিটে অপেক্ষামান তালিকায় বিজ্ঞানের ২২১-৪০০, মানবিকের ৪০-৪৫ ১৫ পর্যন্ত শিক্ষার্থীকে সাক্ষাৎকার ও ভর্তির জন্য ডাকা হয়েছে। 

একই ইউনিটের বিজ্ঞান বিভাগে মুক্তিযোদ্ধা ৪-৬, পোষ্য কোটায় ৪-৫,  মানবিকে মুক্তিযোদ্ধা কোটায় ২-২ জন এবং তিনটি বিভাগেই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও জাতিসত্ত্বা (উপজাতি) কোটায় ৫-৮ কে সাক্ষাৎকার ও ভর্তির জন্য ডাকা হয়েছে। 

মহিবুল আলম জানান- শিক্ষার্থীদেরকে ভর্তির জন্য শিক্ষার্থীদেরকে ভর্তি পরীক্ষার সময়কার অ্যাডমিট কার্ড, এসএসসি বা সমমান ও এইচএসসি বা সমমান পরীক্ষার মূল নম্বরপত্র ও সার্টিফিকেট এবং ৬৮৫০ টাকা সাথে নিয়ে আসতে হবে। এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে এবং ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করে জানা যাবে।

Post a Comment

Previous Post Next Post