সিলেটে কাল মুবারক র‌্যালি ও মাহফিলে মীলাদুন্নবী (সা:) নগরীতে প্রচার মিছিল

সিলেটে কাল মুবারক র‌্যালি ও মাহফিলে মীলাদুন্নবী (সা:) নগরীতে প্রচার মিছিল

সিলেট প্রতিনিধিঃ পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উপলক্ষে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ঈদে মীলাদুন্নবী (সা.) র‌্যালি বাস্তবায়ন কমিটি কাল শুক্রবার সিলেট মহানগরীতে মুবারক র‌্যালি বের করবে। সোবহানীঘাটস্থ হযরত শাহজালাল ডি. ওয়াই কামিল মাদরাসা প্রাঙ্গনে সকাল ১০টায় জমায়েত হয়ে র‌্যালিপূর্ব আলোচনা সভার পর বা’দ জুমআ নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে মাহফিলে মীলাদুন্নবীতে মিলিত হবে।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- মুরশিদে বরহক হযরত আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী বড় ছাহেব কিবলাহ ফুলতলী। এদিকে র‌্যালি সফল ও স্বার্থক করতে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

আয়োজকরা র‌্যালিতে মানুষের ব্যাপক সমাগম হবে বলে আশা প্রকাশ করছেন। র‌্যালিতে নেতৃত্ব দেবেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ও তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

এদিকে র‌্যালি সফল করতে আজ বৃহস্পতিবার সিলেট নগরীতে ট্রাক,  মোটর সাইকেলযোগে প্রচার মিছিল ও লিফলেট বিতরণ করেছে জেলা ও মহানগর তালামীয। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করলে ব্যাপক সাড়া পরিলক্ষিত হয়। র‌্যালিকে সফল করতে র‌্যালি বাস্তবায়ন কমিটির আহবায়ক হাফিজ কাওছার আহমদ ও সদস্য সচিব এনাম উদ্দিন আহমদ সর্বস্তরের আশিকে রাসূল ও ছাত্র জনতার উপস্থিতি কামনা করে সিলেটের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দের সহযোগিতা কামনা করেছেন ।

Post a Comment

Previous Post Next Post