গোলাপগঞ্জে অটোরিক্সা চালক রুকন হত্যার প্রতিবাদে মানবন্ধন

গোলাপগঞ্জে অটোরিক্সা চালক রুকন হত্যার প্রতিবাদে মানবন্ধন

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ গোলাপগঞ্জে অটোরিক্সা চালক রুকন হত্যার প্রতিবাদে সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন গোলাপগঞ্জ উপজেলা ও পৌর শাখার উদ্যোগে মানব বন্ধন অনুষ্ঠিত হয়। 
বৃহস্পতিবার বিকেলে গোলাপগঞ্জ চৌমুহনীতে অনুষ্টিত মানবন্ধনে  সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফজাল হোসেইন সোহেল এর সভাপতিত্বে ও গোলাপগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম রুহেল ও পৌর শাখার সাধারণ সম্পদক এম এন আই রুমেলের যৌথ পরিচালনায় মানবন্ধনে বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি ইলিয়াস বিন রিয়াছত, আমুড়া ইউপি সদস্য আমান উদ্দিন, ওসমানী স্মৃতি পরিষদ গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি এস ইউ শিপলু, সমাজ সেবক ও শিক্ষানুরাগী সালেহ আহমদ, গোলাপগঞ্জ স্টুডেন্ট ফোরামের সভাপতি সাইফুর রহমান, জাবেদ বিডি ক্লাবের সহ-সভাপতি রাজন আহমদ, আল আমিন যুব সংঘের সভাপতি জাকির আহমদ, সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি এ এস মিলন মাহমুদ, সহ-সভাপতি এম এ কাদির, সহ-প্রচার সম্পাদক সুফিয়ান মাহমুদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক উজ্জ্বল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক বাবুল আহমদ, পৌর সভাপতি মো: শাহ আলম, সহ-সভাপতি সাকেল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ আহমদ অনিক, সাংগঠনিক সম্পাদক আফসার হোসেইন জুনেল, মাহফুজ আলম পারভেজ প্রমুখ।
গোলাপগঞ্জে অটোরিক্সা চালক রুকন হত্যার প্রতিবাদে মানবন্ধন

মানবন্ধনে বক্তারা বলেন, একজন গরীব অসহায় অটোরিক্সা চালক রুকন আহমদের উপর নির্ভর করে তার পরিবারের আয় উপার্জন। তাকে হত্যার মধ্য একটি পরিবারকে ধ্বংসের মুখে ঠেলে দিল দৃর্বৃত্তরা, যা গোলাপগঞ্জের ইতিহাসে একটি নারকীয় নির্মম হত্যাকান্ড হিসেবে বিবেচিত। এই নির্মম হত্যাকান্ডের সাথে জড়িত সকল আসামীদের কে দ্রুত খোঁজে বের করে আইনের আওতায় এনে প্রশাসনের কাছে সর্ব্বোচ্চ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান বক্তরা। মানববন্ধনের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের উপজেলা শাখার দপ্তর সম্পাদক মোহাম্মদ আরমান ইসলাম।

Post a Comment

Previous Post Next Post