বিপিএল’র টিকেট কিনতে রাত থেকেই জেলা স্টেডিয়ামে ভিড়

বিপিএল’র টিকেট কিনতে রাত থেকেই জেলা স্টেডিয়ামে ভিড়


স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর সিলেট পর্বের টিকেট মঙ্গলবার (৩১ অক্টোবর) থেকে রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামের প্রধান ফটকের সামনে বিক্রি শুরু হবে। এ তথ্য জানার পর থেকে সোমবার দিবাগত রাত থেকেই স্টেডিয়ামের সামনে ভিড় করছেন সিলেটের ক্রিকেটপ্রেমী দর্শকরা।

জানা যায়- মঙ্গলবার থেকে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে (ইউসিবি) বিপিএল’র টিকেট দেওয়ার কথা থাকলেও সেটি হচ্ছে না। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের পরিবর্তে আজ মঙ্গলবার সকাল থেকে সিলেট জেলা স্টেডিয়ামের ফটকে চারটি বুথের মাধ্যমে টিকেট বিক্রি করা হবে। এমন তথ্য মানুষের কাছে পৌঁছামাত্র স্টেডিয়ামের সামনে লাইন ধরা শুরু করেন দর্শকরা। 

দর্শকদের ধারণা সকালে স্টেডিয়ামে আসলে টিকেট না ও পেতে পারেন সেকারণে রাত থেকেই লাইনে দাড়িয়েছেন তারা। সময় বাড়ার সাথে সাথে সিলেট স্টেডিয়ামে টিকেট প্রত্যাশীদের উপস্থিতি বাড়ছে।

এদিকে সোমবার সকাল থেকে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে (ইউসিবি) বিপিএল’র টিকেট বিক্রি করা হবে শুনে সকাল থেকে ব্যাংকের বিভিন্ন শাখায় ভিড় করেন সিলেটের ক্রিকেটপ্রেমী দর্শকরা। কিন্তু ব্যাংকে টিকেট না আসায় খালি হাতে ফিরে যান তারা। মঙ্গলবার যাতে টিকেট নিয়েই ফিরতে পারেন লক্ষ্যে রাত থেকেই লাইনে দাঁড়িয়েছেন দর্শকরা।

Post a Comment

Previous Post Next Post