হোয়াইটওয়াশ এড়াতে পারল না ক্যারিবীয়রা

হোয়াইটওয়াশ এড়াতে পারল না ক্যারিবীয়রা

অনলাইন ডেস্কঃ জনি বেয়ারস্টোর দ্বিতীয় সেঞ্চুরিতে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচটি ৯ উইকেটে হেরেছে ক্যারিবীয়রা। এই হারের ফলে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে (বৃষ্টির কারণে একটি ম্যাচ পরিত্যক্ত) ইংলিশদের কাছে ধবলধোলাই হলো গেইল-স্যামুয়েলরা।

শুক্রবার রাতে প্রথমে ব্যাট করা সফরকারী উইন্ডিজ নির্ধারিত ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ২৮৮ রান করে। জবাবে জনি বেয়ারস্টোর সেঞ্চুরিতে ৯ উইকেট আর ৭২ বল বাকি থাকতেই লক্ষ্যে পৌঁছে যায় ইংল্যান্ড।

নিয়মরক্ষার ম্যাচে ইংলিশদের শুরুটা হয়েছিল দুর্দান্ত। দুই ওপেনার জেসন রয় ও জনি বেয়ারস্টো উদ্বোধনী জুটিতেই তুলে ফেলেন ১৫৬ রান তোলেন। তবে সেঞ্চুরির ৪ রান দূরে থাকতে রয় সাজঘরে ফিরলেও ১১৪ বলে ১৭টি চারের সাহায্যে ১৪১ রান করা বেয়ারস্টো জয় নিয়েই মাঠ ছাড়েন। সঙ্গী হিসেবে ৪৬ রানে মাঠ ছাড়েন জো রুট।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে শাহি হোপের ৭২ রান ও গেইল (৪০), সুনিল অ্যাম্ব্রিসদের (৩৮) ব্যাটে ভালো সংগ্রহ পায় ক্যারিবীয়রা। তবে মারলন স্যামুয়েলের ৬০ বলে ৩২ রানের ধীর গতির ব্যাটিংয়ের কারণে ৩০০ পেরোনো হয়নি সফরকারীদের।

ইংলিশ বোলারদের মধ্যে সর্বোচ্চ দুটি উইকেট পান লিয়াম প্ল্যাঙ্কেট। এছাড়া একটি করে উইকেট দখল করেন জ্যাক বল, টম কারান, আদিল রশিদ ও মঈন আলী।

Post a Comment

Previous Post Next Post