মোরা মোকাবেলায় তিন পার্বত্য জেলায় ২০ মেট্রিক টন খাদ্য মজুদ

মোরা মোকাবেলায় তিন পার্বত্য জেলায় ২০ মেট্রিক টন খাদ্য মজুদ
অনলাইন ডেস্কঃ ঘূর্ণিঝড় মোরা মোকাবেলায় তিন পার্বত্য জেলার জন্য ২০ মেট্রিক টন খাদ্যশস্য মজুদ রাখা হয়েছে। একই সঙ্গে মোরা মোকাবেলায় ১০ লাখ টাকা সংরক্ষিত রাখা হয়েছে। এলাকায় ক্ষতি নিরুপণ করার পর এই খাদ্যশস্য ও নগদ অর্থ সহায়তা দেয়া হবে।

মঙ্গলবার দুপুরে এসব কথা জানান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরী।

তিনি আরও জানান, সকালে ঘূর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্ত ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিষয়ে উন্নয়ন সভায় এসব আলোচনা হয়। এসময় ২০ মেট্রিক টন খাদ্যশস্য মজুদ ও ১০ লক্ষ টাকার বিষয়ে জানানো হয়।

উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা মার্মা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরি চৌধুরী, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমাসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Share on Google Plus

About daily bd mail

ডেইলি বিডি মেইলেঃ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment