মডেল রাউধার ময়নাতদন্ত সম্পন্ন

মডেল রাউধার ময়নাতদন্ত সম্পন্ন
বিনোদন ডেস্কঃ কলেজ ছাত্রী ও মডেল রাউধা আথিফের (২০) ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। রাজশাহী মেডিক্যাল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান এনামুল হকের নেতৃত্বে শুক্রবার ময়নাতদন্ত সম্পন্ন হয়।  

প্রাথমিকভাবে আত্মহত্যার বাইরে কোনো আলামত পাওয়া যায়নি বলে দাবি করা হয়েছে। ভিসেরা প্রতিবেদনের জন্য লাশের শরীর থেকে কিছু আলামত সংগ্রহ করা হয়েছে। ভিসেরা প্রতিবেদন আসার পরেই রাউধার মৃত্যু নিয়ে চিকিৎসকরা পরিস্কার ধারণা দিতে পারবেন বলেও একজন চিকিৎসক নাম প্রকাশ না করার শর্তে জানান।  

২৯ মার্চ রাওধা আতিফের মৃতদেহ রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের হোস্টেল থেকে উদ্ধার করে পুলিশ। তিনি ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি মালদ্বীপে। এ ঘটনায় বুধবার রাতেই রাজশাহী ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলা করা হয়।

ময়নাতদন্তের আগে রাওধার লাশ তার পরিবারের সদস্যরা দেখে নেন। তাদের মধ্যে ছিলেন রাওধার বাবা মোহাম্মদ আতিফ, মা আমিনাথ মুহারমিমাথ ও তার ভাই।

পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে শুক্রবার বৈঠক করেন মালদ্বীপের রাষ্ট্রদূত ও রাউধার বাবা। পরে রাজশাহী মেডিকেলে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

Post a Comment

Previous Post Next Post