মদ্যপ চাচার ছুরিকা.ঘাতে চা শ্রমিক নিহত



স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় মাদকাসক্ত এক ব্যক্তির ছু.রি.কাঘা.ত করে সুনীল গোয়ালা (৪০) নামের এক যুবককে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা সদর ইউনিয়নের গাজীপুর চা-বাগানে এ ঘটনা ঘটে। পরে এলাকাবাসী হ.ত্যা.কাণ্ডে অভিযুক্তকে আটক করে কুলাউড়া থানার পুলিশের কাছে সোপর্দ করেছেন।

নিহত সুনীল গোয়ালা (৪০) গাজীপুর চা-বাগানের নতুন টিলা লাইন এলাকার বাসিন্দা। তিনি ওই বাগানের স্থায়ী শ্রমিক ছিলেন। অন্যদিকে অভিযুক্ত ব্যক্তির নাম চন্দ্র গোয়ালা (৫৫)। তিনি নি.হ.ত সুনীলের চাচা। চন্দ্র ও সুনীলদের বসতঘর পাশাপাশি।

জানা গেছে, সুনীলের চাচা চন্দ্র গোয়ালা প্রায়ই মাদক সেবন করে বাড়িতে ফিরে পরিবারের সদস্যদের বকাঝকা করতেন। আজ বিকেলেও তিনি বাড়িতে ফিরে স্বজনদের গালিগালাজ করছিলেন। সন্ধ্যা ছয়টার দিকে বাড়ি ফিরে সুনীল চাচাকে অশালীন ভাষায় কথাবার্তা বলতে দেখে গালিগালাজ বন্ধ করার অনুরোধ করেন। এ নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে চন্দ্র ধারালো ছুরি নিয়ে ছুটে গিয়ে সুনীলের তলপেটে আঘাত করে পালিয়ে যান। আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সুনীলের মৃত্যু হয়। এ ঘটনার পর রাত আটটার দিকে এলাকাবাসী চন্দ্র গোয়ালাকে ধরে পুলিশের কাছে সোপর্দ করেন।

কুলাউড়া থানার উপপরিদর্শক (এসআই) সালাউদ্দিন সিফাত বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরির সময় নিহত সুনীলের তলপেটের বাঁ পাশে ধারালো অস্ত্রের আ.ঘাত দেখা গেছে। প্রচণ্ড রক্তক্ষরণ হয়েছে। চন্দ্র ও সুনীলের মধ্যে তর্কাতর্কির জেরে হত্যাকাণ্ডটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় হত্যা মামলা করা হবে। ময়নাতদন্তের জন্য নিহত সুনীলের লাশ মৌলভীবাজার ২৫০ শয্যা জেলা হাসপাতালের মর্গে পাঠানো হবে।

Post a Comment

Previous Post Next Post