পবিত্র ওমরাহ পালনে গিয়ে নিখোঁজ কুলাউড়ার পাপলু


নিউজ ডেস্কঃ পরিবারকে নিয়ে পবিত্র ওমরাহ হজ করতে গিয়ে হারিয়ে গেছেন স্মৃতিভ্রষ্ট বা ভুলে যাওয়ার রোগে আক্রান্ত সৌদ আল আরেফিন (পাপলু)। কিছুদিন আগে স্মৃতিভ্রষ্ট বা ডিমনেশিয়া রোগে তিনি আক্রান্ত হন। এ কারণে তিনি মুহূর্তের মধ্যে সবকিছু ভুলে যান বলে জানিয়েছে তার পরিবার। 

গত সোমবার (৮ মে) মা ও ভাইকে নিয়ে পবিত্র কাবা শরীফ তাওয়াফ করার সময় হারিয়ে যান তিনি। এরপর আশপাশে খোঁজ নিয়ে তার সন্ধান পায়নি পরিবার। নিখোঁজ সৌদ আল আরেফিন (পাপলু) এর বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের দাউদপুর গ্রামে। তিনি সিলেট শহরের পোশাক বিপণীর মালিক। 

নিখোঁজ পাপলুর ফুফাতো ভাই রাসেল কালাম বলেন, সৌদ আল আরেফীন পাপলু মক্কাতে কাবা শরীফে তওয়াফ করার সময় হারিয়ে গেছেন। তিনি কিছুদিন পূর্বে বড় ধরনের অসুখের কারণে মুহূর্তে সবাইকে এবং সবকিছু ভুলে যান। ক্বাবা শরীফের আশেপাশে যদি কারও নজরে আসে দয়া করে এই নম্বরে +৯৭১৫৬১২৭৮৭৮৮ জানানোর অনুরোধ। 

তিনি আরও জানান, পাপলুর মা এবং পরিবার সদস্যরা ওমরাহ করতে তার সঙ্গে সৌদি আরব এসেছিলেন। এখন তারা সেখানে অবস্থান করছেন। সৌদি পুলিশের কাছে নিখোঁজের বিষয়টি অবগত করেছেন। সৌদি পুলিশও খুঁজছে। তবুও কোনো হৃদয়বান ব্যক্তি উনার দেখা পেলে দ্রুত পরিবারের সদস্যদের জানানোর অনুরোধ।

সৌদি আরবের বাসিন্দা আব্দুল গফফার ফাহমি বলেন, আমরা স্থানীয়ভাবে সৌদি হজ প্রশাসনসহ যেখানে যেখানে জানানো প্রয়োজন সেখানে জানিয়েছি। সৌদির পুলিশ স্টেশনেও অভিযোগ দেওয়া হয়েছে। উনার স্মৃতি ভুলা রোগের কারণে হয়তো তিনি হারিয়ে গেছেন, তাই ঠিকানা মনে করতে পারছেন না।

Post a Comment

Previous Post Next Post