মৌলভীবাজারে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত

 



স্টাফ রিপোর্টারঃ ঐতিহাসিক ৭ মার্চ দিবস উপলক্ষে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসনের আয়োজনে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা জানান, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, পুলিশ সুপার মোঃ জাকারিয়া, পৌর মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ এর পক্ষে সাবেক জেলা কমান্ডার জামাল উদ্দিনসহ বিভিন্ন সরকারী-বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষর্থীরা।

এসময় জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ ও বঙ্গবন্ধুকে এ প্রজন্মের সাথে পরিচয় করিয়ে দিতেই বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের নিয়ে এ আয়োজন। তিনি বলেন, সারাদেশের মতোই মৌলভীবাজারেও যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালনের নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

পরে জেলা প্রশাসনের নেতৃত্বে¦ নানা রঙের পোষাক ও ফেস্টুন নিয়ে নানা শ্রেণী পেশার মানুষ একটি “জয় বাংলা শোভাযাত্রা বের হয়ে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়। সেখানে জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান  ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 

Post a Comment

Previous Post Next Post