কর্মধা ইউনিয়ন ওয়েলফেয়ার গ্রুপ এর গুণীজন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

 



নিউজ ডেস্কঃ ১৫ জানুয়ারি ২০২৩ রোজ রবিবার বেলা বারোটায় স্থানীয় কর্মধা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অত্র ইউনিয়নের অন্যতম সামাজিক সংগঠন কর্মধা ইউনিয়ন ওয়েলফেয়ার গ্রুপ কর্তৃক অত্র ইউনিয়নের ২০২২ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সম্মাননা সনদ প্রদান করা হয়। উক্ত গ্রুপের সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন এবং সহ-সাধারণ সম্পাদক এম সাইফুর রহমানের যৌথ পরিচালনায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ।

 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংলা আধুনিক ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ আতাউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের অর্থনীতি বিষয়ের সহকারী অধ্যাপক মোঃ নজমুল হোসেন, কর্মধা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও কুলাউড়া মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালিক, কর্মধা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফরিদ আহমদ এবং লংলা আধুনিক ডিগ্রি কলেজের ইংরেজি বিষয়ের প্রভাষক মোঃ গোলাপ মিয়া।

এছাড়াও গ্রুপ সদস্যবৃন্দদের পাশাপাশি উপস্থিত ছিলেন কর্মধা ইউনিয়নের চারটি প্রতিষ্ঠান থেকে জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীরা। উল্লেখ্য, অত্র ইউনিয়নে এই বছরের এসএসসি ও সম্মানের পরীক্ষায় মোট চারটি প্রতিষ্ঠান থেকে ৩১ জন শিক্ষার্থী জিপিএ-৫ অর্জন করেছে। এদের মধ্যে কর্মধা উচ্চ বিদ্যালয় থেকে ২০ জন, হায়দরগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে ০২ জন, লক্ষ্মীপুর মিশন উচ্চ বিদ্যালয় থেকে ০৪ জন এবং বাবনিয়া হাসিমপুর নিজামিয়া আলিম মাদ্রাসা থেকে মোট ০৫ জন। 










Post a Comment

Previous Post Next Post