বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলীর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত

 



নিউজ ডেস্কঃ বীর মুক্তিযোদ্ধা স্বাধীনতা পদকপ্রাপ্ত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৭ সেপ্টেম্বর বিকেলে শহরের শ্রীমঙ্গল সড়স্থ সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশনের আয়োজনে সাবেক সংসদ সদস্য ও প্রয়াত সমাজকল্যাণমন্ত্রীর সহধর্মিনী সৈয়দা সায়রা মহসীন এর সভাপতিত্বে ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট গৌছ উদ্দিন নিক্সনের সঞ্চালনায় স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দা জোহরা আলাউদ্দিন।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. খালেদ শওকত আলি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মসুদ আহমেদ, মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: কামাল হোসেন, কেন্দ্রীয় যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, উপ সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বি স্মরণ, কার্যনির্বাহী সদস্য আব্দুর রকিব মন্টু।

অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন প্রয়াত মন্ত্রীর কন্যা ও কেন্দ্রীয় যুবলীগের উপ-মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা সানজিদা শারমিন, জেলা যুবলীগের সভাপতি মো: নাহিদ হোসেন।

অনুষ্ঠানে বক্তরা বলেন, সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী মহান ব্যক্তিত্ব ছিলেন বলে রাজনীতি করেও কিছু করতে পারেননি। সব সময় মানুষের সেবা দেয়ার জন্য সর্বদা জাগ্রত ছিলেন। মন্ত্রী হয়েও কিভাবে মানুষের কাছাকাছি থাকা যায় তা তিনি সরকারি মিনটু রোডের বাসা জনসাধারণের জন্য উন্মুক্ত রেখে প্রমান করে গেছেন। বিনিময়ে তিনি পেয়েছেন মানুষের শ্রদ্ধা ও ভালবাসা। এই দানবীর ব্যক্তি মরে অমর হয়ে আছেন। তৃণমূল আওয়ামীলীগের নেতাদের একান্ত আপনজন ও সত্যিকারের গণমানুষের নেতা ছিলেন সৈয়দ মহসীন আলী।

Post a Comment

Previous Post Next Post