বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সরকার: নানক



নিউজ ডেস্কঃ সাবেক মন্ত্রী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সরকার রয়েছে। প্রত্যেক ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পৌঁছে দিতে আমরা এসেছি। বন্যার পানি নামার পর বিভিন্ন সমস্যা ও পানিবাহিত রোগ দেখা দিতে পারে; এজন্য মানসিকভাবে প্রস্তুত থাকতে হবে। বর্তমান সরকার বানভাসিদের পাশে সব সময় রয়েছে।

বৃহস্পতিবার সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ও সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিবের অর্থায়নে এ সহায়তা প্রদান করা হয়।

দক্ষিণ সুরমার জালালপুরে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আহমদের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বদরুল ইসলাম ও জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েছ আহমদ।

এদিকে সিলেট-সুনামগঞ্জে স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত বানভাসিদের জন্য মানবিক উপহার প্রেরণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী প্রদত্ত মানবিক উপহারের চেক নিয়ে সিলেটে যান বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

দুপুরে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেই তারা সিলেট ও সুনামগঞ্জের পাঁচ উপজেলার বানভাসি মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক উপহারের চেক বিতরণ করেন।

এ সময় অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাট ও সুনামগঞ্জের ৩টি উপজেলার বানভাসি মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক উপহারের চেক স্থানীয় নেতাদের কাছে হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের নেতারা।

Post a Comment

Previous Post Next Post