বন্যার্তদের নিয়ে কুলাউড়া বিএনপির ব্যতিক্রমী আয়োজন

 


স্টাফ রিপোর্টার: কুলাউড়া উপজেলা বিএনপির উদ্যোগে ব্যতিক্রমী এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কুলাউড়ায় এবারের ভয়াবহ বন্যায় বিপর্যস্ত মানুষদের নিয়ে সোমবার বিকেলে ঈদ পুণর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে বিএনপি।

দলীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে (ভার্চুয়ালি) বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, দলীয় নেতাকর্মীরা বানবাসি মানুষের পাশে আছে। মানুষের এই বিপদে বিএনপির নেতা কর্মীরা সাধ্যমত সহযোগিতা করে যাচ্ছেন। ইনশাআল্লাহ অচিরেই দুর্গতরা ঘরে ফিরবে এবং স্বাভাবিক জীবনে ফিরবে।

উপজেলা বিএনপির সভাপতি পৌর কাউন্সিলর জয়নাল আবেদীন বাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজলের পরিচালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন জাতীয়তাবাদী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক, মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি এড আবেদ রাজা, উপজেলা বিএনপির উপদেষ্ঠা পরিষদের সিনিয়র সদস্য আশরাফ আলী চৌধুরী, উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল জলিল জামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ শহীদুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক সিরাজ উদ্দিন বুলু, সহ সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, সহ যুব বিষয়ক সম্পাদক আব্দুল মুহিত বাবলু, উপজেলা কৃষক দলের সভাপতি শোয়েব আহমদ চৌধুরী, উপজেলা তাঁতি দলের সভাপতি আব্দুল মুনিম ডেনি, বরমচাল ইউনিয়ন বিএনপি নেতা কামাল হোসেন প্রমুখ। পরে বানবাসি মানুষের দুর্ভোগ থেকে মুক্তি ও দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের রোগমুক্তির জন্য মোনাজাত করা হয়।

উল্লেখ্য বন্যার শুরু থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আশ্রয় কেন্দ্রে গিয়ে শুকনো খাবার বিতরণ, স্বাস্থ্য পরীক্ষা ও খাবার স্যালাইন বিতরণ করে আসছে।

Post a Comment

Previous Post Next Post