মৌলভীবাজার জেলা পুলিশের বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন

 



স্টাফ রিপোর্টার: মৌলভীবাজার পুলিশ লাইন্স মহিলা ব্যারাকের সামনে বৃক্ষরোপণ কর্মসূচি শুরু হয়েছে। মঙ্গলবার ১৪ জুন বিকেল সাড়ে ৫ ঘটিকায় কর্মসূচির উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

এসময় পুলিশ সুপার পেয়ারা ও একটি বরই গাছের চারা রোপণ করে সবুজায়নের শুভ সূচনা করেন। পরে উপস্থিত সকলের অংশগ্রহণে ফলজ, বনজ ও ঔষধি জাতের আরও প্রায় ১০০টি গাছের চারা রোপন করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধনকালে আরও উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান, জেলা বিশেষ শাখার ডিআইও ১ মোহাম্মদ আব্দুল হাই চৌধুরী, সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক, জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম এবং জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ।

বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে পুলিশ সুপার বলেন বর্ষাকাল বৃক্ষরোপনের সবচেয়ে উপযুক্ত সময়। মৌলভীবাজার জেলা পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি পরিবেশের ভারসাম্য রক্ষায়ও কাজ করে যাচ্ছে। তিনি বলেন আমাদের ভবিষ্যৎ প্রজন্মের কাছে একটি সবুজ পৃথিবী তুলে দিতে বৃক্ষরোপণের বিকল্প নেই। পুলিশ সুপার বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করা সকলকে কমপক্ষে তিনটি বৃক্ষ রোপনের আহবান জানান।

Post a Comment

Previous Post Next Post