এম.সাইফুর রহমান স্মৃতি পরিষদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

 



স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারে এম.সাইফুর রহমান স্মৃতি পরিষদের উদ্যোগে এতিমদের সম্মানে সেহরী,ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২৫ এপ্রিল  মৌলভীবাজার শহরের জামেয়া দ্বীনিয়া মাদ্রাসায় বিশ্ব বরেণ্য অর্থনীতিবীদ,অর্থ ও পরিকল্পনা মন্ত্রী মরহুম এম.সাইফুর রহমান এর স্মৃতি স্মরণে তাঁর মাগফেরাত কামনায় স্মৃতি পরিষদের উদ্যোগে দোয়া, ইফতার ও সেহরী আয়োজন করা হয়। ইফতারের পূর্বে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণ ও মরহুম এম.সাইফুর রহমান এর আত্মার মাগফেরাত কামনায় মোনাজাত পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন এম.সাইফুর রহমান স্মৃতি পরিষদ,বাংলাদেশ এর সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী সৈয়দ তৌফিক আহমদ, সাধারণ সম্পাদক বিশিষ্ট আইনজীবী ড. আব্দুল মতিন চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান, সচেতন নাগরিক ফোরাম (সনাফ) এর সভাপতি সমাজসেবক মোয়াজ্জেম হোসেন মাতুক, এম.সাইফুর রহমান স্মৃতি পরিষদ,বাংলাদেশ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক মু.ইমাদ উদ দীন, জামেয়া দ্বীনিয়া মৌলভীবাজার মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা সাদিক আহমদ, শিক্ষক মাওলানা তানজির আহমদ, মাওলানা লোকমান আহমদ, মাওলানা শিহাব উদ্দিন, মাওলানা আব্দুল জলিল, মাওলানা নুর হুসাইন, মাওলানা জুবায়ের আহমদসহ মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা।

Post a Comment

Previous Post Next Post