দাঁড়িয়ে-হাততালিতে রোনালদোর পরিবারের পাশে অ্যানফিল্ড



স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুলের মধ্যকার ম্যাচের সাত মিনিটের মাথায় দর্শকেরা দাঁড়িয়ে-হাততালিতে সমবেদনা জানিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর পরিবারকে।

একদিন আগে সদ্যোজাত সন্তান হারিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড। পরিবারকে সময় দিতে ম্যান ইউ দলের সেরা তারকাকে ছুটি দিয়েছে, স্বাভাবিকভাবেই স্কোয়াডে নেই রোনালদো। তবে মাঠে না থাকলেও ছিলেন তিনি মাঠে, দর্শকদের কল্যাণে।

সন্তান হারানো রোনালদোর জন্য ও তার পরিবারের প্রতি সমবেদনা জানাতে ম্যাচের সাত মিনিটে উঠে দাঁড়ায় পুরো অ্যানফিল্ড। এরপর রোনালদোর জন্য এক মিনিট ধরে করতালি দেয় তারা।

রোনালদো আগেই ঘোষণা দিয়েছিলেন, প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের কোলজুড়ে আসবে যমজ সন্তান। সেই সন্তানের একজন মেয়ে, একজন ছেলে। যমজ সন্তানের মধ্যে ছেলেটা বাঁচেনি, তবে বেঁচে আছে কন্যাসন্তান। সামাজিক যোগাযোগমাধ্যমে কাল যুগপৎ এই আনন্দ ও বেদনার খবর দিয়েছেন রোনালদো।

খবরটি শোনার পর থেকেই বিশ্বজোড়া ভক্ত-সমর্থকসহ ফুটবলপ্রেমী সবার কাছ থেকে সমর্থন ও ভালোবাসার বার্তা পেয়ে যাচ্ছেন রোনালদো। সবচেয়ে বড় সমর্থন বা সমবেদনা হয়তো তিনি পেলেন আজ, অ্যানফিল্ডে লিভারপুল-ইউনাইটেড ম্যাচে।

Post a Comment

Previous Post Next Post