নিরাপদ খাদ্য দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

 



স্টাফ রিপোর্টারঃ “সুস্বাস্থ্যের মূলনীতি, নিরাপদ খাদ্য ও স্বাস্থ্যবিধি” এই প্রতিপাদ্য নিয়ে ২ ফেব্রুয়ারি বুধবার ৫ম নিরাপদ খাদ্য দিবস-২০২২উদযাপন উপলক্ষে “খাদ্যের নিরাপদতা” শীর্ষক আলোচনা সভা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। 

বাংলাদেশ নিরাপদ খাদ্য কতৃপক্ষ এর আয়োজনে এবং জেলা প্রশাসন, মৌলভীবাজার এর সহযোগীতায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।এ সময় জেলা প্রশাসক তার বক্তব্যে হোটেল, রেষ্টুরেন্ট, বেকারি মালিকদের আহবান জানান তারা যেন স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে কাজ করেন।তাছাড়া হোটেল কতৃপক্ষের সবাইকে করোনা টিকা দিতে হবে। আগামী রবিবার থেকে কোনো হোটেল, রেষ্টুরেন্ট, বেকারি অথবা কোনো দোকানে কারো মাস্ক পরিধান না পাওয়া গেলে এবং করোনা টিকা না দিলে ওই দোকানকে সিলগালা করে দেওয়া হবে।অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানার সভাপতিত্বে এবং জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদের সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেননিরাপদ খাদ্য কর্মকর্তা মুহাম্মদ শামসুল আরেফিন।

সভায় আরও বক্তব্য রাখেন জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক কাজী লুৎফুল বারী,জেলা খাদ্য নিয়ন্ত্রক মোখলেছুর রহমান, জেলা মৎস্য কর্মকর্তা মিজানুর রহমান, জেলা শিক্ষা কর্মকর্তা ফজলুর রহমান, ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারি পরিচালক আল-আমিন,পুষ্টিবিদ ফাতেমা কানিজ প্রমূখ। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন অফিসের কর্মকর্তা, হোটেল, রেষ্টুরেন্ট মালিক পক্ষ, ব্যবসায়ী, প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Post a Comment

Previous Post Next Post