"ইউনাইটেড হাজিপুর" এর আয়োজনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

নিউজ ডেস্কঃ মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ১০ নং হাজিপুর ইউনিয়নের সামাজিক সংগঠন "ইউনাইটেড হাজিপুর" এর আয়োজনে ২০২১ সালে অনুষ্ঠিত মাধ্যমিক পরীক্ষায় জিপিএ ৫.০০ প্রাপ্ত শিক্ষার্থীদের বর্ণাঢ্য সংবর্ধনা প্রদান করা হয়েছে।

হাজিপুর ইউনিয়নে অবস্থিত তিনটি বিদ‍্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান  বৃহস্পতিবার (১৩ জানুয়ারি ২০২১) হাজিপুর বালিকা উচ্চ বিদ‍্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

তৌফিকুর রহমান এর কোরআন তেলাওয়াত দিয়ে শুর হয় অনুষ্ঠানের কার্যক্রম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আনোয়ার, বিশেষ অতিথি ছিলেন একাডেমিক সুপারভাইজা


র শফিকুল ইসলাম প্রধান, বিশেষ অতিথি ছিলেন নয়াবাজার কে সি উচ্চ বিদ‍্যালয় এন্ড কলেজের সহকারি প্রধান শিক্ষক সুমন্ত গোপাল দত্ত, বিশেষ অতিথি কানিহাটি বহুমুখী উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক ফজল উদ্দিন আহমেদ, বিশেষ অতিথি হাজিপুর বালিকা উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্জ্ মোক্তাদির আহমেদ, কুলাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ।

সংগঠনের সভাপতি তোফায়েল আহমেদ এর সভাপতিত্বে  ও সহসভাপতি জহির আহমেদ এর সঞ্চালনায় স্বাগতিক বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক মোঃ শাকির মাহবুব। 

অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দেন শিক্ষক আব্দুল মুহিত, শিক্ষক জাকির আহমেদ। সংগঠনের সিনিয়র সহসভাপতি মোস্তাফিজুর রহমান ( নবনির্বাচিত ইউপি সদস্য ),সংগনের সাংগঠনিক সম্পাদক শাহানুর রহমান শাহান, তথৎ ও প্রচার সম্পাদক ইমরান আমির আলী, সদস‍্য মাহিদুল ইসলাম প্রমুখ।

বর্ণাঢ্য আয়োজনে বর্ণিল এই অনুষ্টানে ছাত্র/ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন নয়াবাজার কে সি উচ্চ বিদ‍্যালয়ের পক্ষ থেকে পু্ষ্পিতা ভৌমিক চন্দ্রা, কানিহাটি উচ্চ বিদ‍্যালয়ের পক্ষ থেকে ছাত্র আব্দুল মুহাইমিন চৌধুরী,বালিকা উচ্চ বিদ‍্যালয়ের  ছাত্রী নাইমা বেগম।

 এছাড়াও অভিভাবকসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিাত ছিলেন।

 অতিথিবৃন্দরা বলেন, "ইউনাইটেড হাজিপুর" কাজের মাধ্যমে সবার পাশে দাঁড়িয়ে এভাবেই এগিয়ে যাবে। তারা আজকে শিক্ষার্থীদের সংবর্ধিত করে তাদের ভালো ফলাফলের জন্য যে অনুপ্রেরণা দিয়েছে তা তাদের জন্য ভবিষ্যতের পাথেয় হিসেবে থাকবে। 

আরো বলেন আজকের এই  অনুষ্ঠানের যিনি সার্বিক সহযোগিতা ও ক্রেষ্ট দিয়ে উৎসাহ দিচ্ছেন শেখ নিজামুর রহমান টিপু, তিনি শিক্ষা ক্ষেত্রে এই প্রথম করছেন তা নয়।  ২০১৩ সালে পরীক্ষার ফি সহ বছরের বেতনের জন্য বৃত্তি দেন এই এলাকার কানিহাটি উচ্চ বিদ‍্যালয়েই। অতীতেও শিক্ষা ক্ষেত্রে কুইজ প্রতিযোগিতায় উত্তির্নদের টেব ও ক্রেষ্ট দিয়ে পুরস্কৃত করেন। সংগঠনে প্রবাস থেকে যারা সহযোগিতা করছেন তারা তাদের সহযোগিতা অব‍্যাহত রাখবেন বলে আমরা আশাবাদী।

Post a Comment

Previous Post Next Post