এমদাদুল হক মিন্টুকে তিরস্কার করেন এমপি নেছার আহমদ



নিজস্ব প্রতিনিধি:  বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় মৌলভীবাজার পৌরসভার ওয়ার্ড কমিটি কোন সভাপতি সাধারণ সম্পাদক উপস্থিত না থাকায় মৌলভীবাজার পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  এমদাদুল হক মিন্টুকে তিরস্কার করলেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ । বক্তব্য প্রদানের এক পর্যায়ে এমদাদুল হক মিন্টুর নাম উল্লেখ করে মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ বলেন, আজ স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনায় পৌর আওয়ামীলীগের কোন ওয়ার্ড এর সভাপতি বা সম্পাদক উপস্থিত আছেন এমন কাউকে  তিনি দেখাতে পারবেন না। এর দায় এড়ানো যাবে না। শুধু পদ-পদবী  নিয়ে বসে থাকলে হবে না সংগঠনের জন্য কাজ করতে হবে । তিনি সকলকে বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রাণিত হয়ে দলের কাজ করে নেতা হতে হবে। পৌরসভায় সাংগঠনিক কার্যক্রম কে বাড়িয়ে সংগঠনকে আরও সুসংহত করতে হবে ।

সভাপতির বক্তব্যে তিনি দলের নেতাকর্মীদের সমালোচনা করে বলেন, দিনে যাদের ফুল দিতে দেখা গিয়েছিলো রাতে তাদের দেখা যাচ্ছে না।  দিনের কর্মসূচি টেলিভিশনে দেখাবে রাতেরটা দেখাবে না তাই তারা আসেন নাই। নিজে সরকারি দল করেন এই পরিচয় দেবার জন্য দল করবেন না, দলের প্রতি আন্তরিক হন। 

যে কোন সময় যে কোন কিছু হতে পারে উল্লেখ করে সবাইকে ঐক্যবদ্ধ হতে আহ্বান করে আরো বলেন, বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল কবির রিজভী প্রকাশ্য বলেছেন ষড়যন্ত্র করার তাদের অধিকার বিষটা গুরুত্বসহারে বুঝতে হবে। 

মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ এমপি আরো বলেন, আমরা এখন উন্নতর দেশের দিকে এগিয়ে যাচ্ছি আমরা অচিরেই শেখ হাসিনার নেতৃত্বে উন্নত দেশে পরিণত হবো।  সব যুগেই মীর জাফর খুনি মুশতাকরা ছিলো বর্তমানেও জামাত বিএনপি রয়েছে। তারা ষড়যন্ত্র করছে। 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভার সভাপত্বির বক্তব্যে এসব কথা বলেন তিনি।  

এ সময় তিনি আরো বলেন, যদি দলের অঙ্গ সংগঠনের নেতারা মনে করেন তাদের ছাড়া দলের দুঃসময়ে  নেতৃবৃন্দকে কেউ বাঁচতে পারবেন না তাহলে কিছু করার নেই।  আওয়ামীলীগের নেতৃবৃন্দ নিজেরাই আপোষহীন লড়াই করবেন। এদেশের জনগণই তাঁদের পাশে দাঁড়াবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন। 

১০ জানুয়ারি সোমবার সন্ধ্যায় মৌলভীবাজার পৌরসভা মিলনায়তনে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. মিছবাহুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আজমল হোসেন,  অপূর্ব কান্তি ধর, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ ফজলুর রহমান , সাংগঠনিক সম্পাদক এডভোকেট রাধা পদ দেব সজল প্রমুখ।

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আজমল হোসেন বলেন, দলের সাংগঠনিক কর্মকান্ড অনেকে অনুপস্থিত থাকেন কিন্তু দলের সম্মেলনের আগে তারা ঢাকা গিয়ে দৌড় ঝাঁপ করেন ও যুক্তরাজ্যে যান, মানি লন্ডারিং করেন এমন নেতাদের বাসায় দাওয়াত খান। 

দলে প্রতিযোগিতা থাকা ভাল কিন্তু প্রতিহিংসা নয়। দলের প্রত্যোকের উচিত প্রতিহিংসা থেকে বের হয়ে আসা।

Post a Comment

Previous Post Next Post