সিলেটে পূর্ণাঙ্গ টেলিভিশন কেন্দ্র স্থাপন করা হবে : তথ্যমন্ত্রী



নিউজ ডেস্কঃ সিলেটে খুব শীঘ্রই একটি পূর্ণাঙ্গ টেলিভিশন কেন্দ্র স্থাপন করা হবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনের বক্তব্যের অনুরোধে তিনি এ কথা বলেন। 

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ১০ টা ৩০ মিনিটে সিলেট সার্কিট হাউজে জেলা ও মহানগর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, জাকির সাহেব আমার কাছে একটি টেলিভিশন উপকেন্দ্র দেওয়ার অনুরোধ করেছেন। কিন্তু খু্ঁশির সংবাদ হচ্ছে, আমি আপনাদেরকে টেলিভিশন উপকেন্দ্র নয় পূর্ণাঙ্গ টেলিভিশন কেন্দ্র উপহার দিচ্ছি। সেজন্যই আমি সিলেটে জায়গা দেখতে এসেছি। খুব শীঘ্রই আমরা কাজ শুরু করবো। সিলেটে একটি পূর্ণাঙ্গ টেলিভিশন কেন্দ্র হবে। তারপর সিলেট থেকেই বিভিন্ন অনুষ্ঠান ও খবর সারা দেশে প্রচার করা যাবে।

হাছান মাহমুদ আরও বলেন, বর্তমানে ঢাকার বাইরে চট্টগ্রামে টেলিভিশন কেন্দ্র রয়েছে। আমরা প্রত্যেকটি বিভাগীয় শহরে কেন্দ্র স্থাপন করতে যাচ্ছি। সিলেটে কোনো সমস্যা নেই। কারণ এখানে জায়গা আছে কিন্তু অনেক বিভাগীয় শহরে জায়গা না থাকায় সমস্যা হচ্ছে। 

পরিশেষে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র মাধ্যমেই দেশ এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবে। এই অগ্রযাত্রাকে কেউ রুখতে পারবে না।

Post a Comment

Previous Post Next Post