পিআরআইপি ট্রাস্ট এর উদ্যোগে বিতর্ক প্রতিযোগিতা ‌ অনুষ্ঠিত

 



নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজার সদর উপজেলার শ্যামরার বাজারে পিআরআইপি ট্রাস্ট এর উদ্যোগে ও শ্যামরার বাজার সেচ্ছাসেবী সংগঠনের সহযোগিতায় বিদ্যালয় ছাত্র ছাত্রীদের মধ্যে মেধা বিকাশের লক্ষ্যে অনুষ্ঠিত হলো  বিতর্ক প্রতিযোগিতা ।

২৯ নভেম্বর (সোমবার) সিংকাপন আপ্তাব উদ্দিন উচ্চ বিদ্যালয় এর পাঠাগার কক্ষে উক্ত বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় । পিআরআইপি ট্রাস্ট এর উদ্যোগে অনুষ্ঠিত এই বিতর্ক প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন শ্যামরার বাজার সেচ্ছাসেবী সংগঠনের সাধারণ সম্পাদক ও সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দ এবং পিআরআইপি ট্রাস্ট এর সোহেল আহমেদসহ অন্যান্য সদস্যবৃন্দ । এছাড়া উপস্থিত ছিলেন সিংকাপন আপ্তাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ  ।  বিদ্যালয় ছাত্রছাত্রীদের মধ্যে অনুষ্ঠিত এ বিতর্ক প্রতিযোগিতায় তথ্য বিশ্লেষণ  ও বিচারকার্য পরিচালনা করেন জাকারিয়া আহমদ, মামুন আহমদ ও নাহিন । বিতর্ক ও আলোচনা সভা শেষে বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় । 

উল্লেখ্য এ ধরনের আয়োজন যেমন ছাত্রছাত্রীদের মধ্যে সামাজিক সচেতনতা বৃদ্ধি করে তেমনি মেধা বিকাশেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে বলে মন্তব্য করেন উপস্থিত অতিথিবৃন্দ । 

Post a Comment

Previous Post Next Post