কুলাউড়ায় ছুরিকাঘাতে কিশোর আহত; গ্রেফতার ১

 



নিউজ ডেস্কঃ কুলাউড়া উপজেলার ৮নং রাউৎগাঁও ইউনিয়নে কিশোর গ্যাং’র ছুরিকাঘাতে হাসান আহমদ নামের এক কিশোর গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আহত হাসান আহমদ (১৫) ইউনিয়নের আবাদিপুর গ্রামের চিনু মিয়ার ছেলে ও রাউৎগাঁও উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, ২৬ অক্টোবর (মঙ্গলবার) সন্ধ্যা ৭:৩০ মিনিটের সময়, একই ইউনিয়নের নর্তন গ্রামের রজব আলীর ছেলে আসাব আলী (১৭) ও রমজান আলীর ছেলে আলমাস আহমদ (১৪) ব্যাটারি চালিত অটোরিকশা-যোগে স্থানীয় আমঝুপ বাজার থেকে, জোরপূর্বক রিকশায় তুলে নিয়ে যায় হাসানকে । অর্ধ কিলোমিটার রাস্থা অতিক্রম করার পর রিকশার ভিতরে সংঘবদ্ধভাবে হামলা চালায় ঘাতক আসাব ও আলমাস। হাসান প্রান রক্ষা করতে রিকশা থেকে লাফ দিয়ে পালানোর চেষ্টা করলে ঘাতক আসাব ও আলমাস রিকশা থামিয়ে ছুরি দিয়ে তার গলায় আঘাত করে, গুরুতর আহত হাসানের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে প্রান রক্ষা পায় ও ঘাতক আলমাসকে ধরতে সক্ষম হলেও আসাব আলী পালিয়ে যায়। 

আহত হাসানকে আব্দুস সালাম ও খালেদ জামান কুলাউড়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্স নিয়ে গেলে, তার অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক তাকে দ্রুত সিলেট ওসমানি হাসপাতালে প্রেরণের নির্দেশ দেন।

পরবর্তীতে ইউপি চেয়ারম্যান,ইউপি সদস্য ও স্থানীয় লোকজনের উপস্থিতিতে আটককৃত আলমাসকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে।

ঘটনার কারণ সম্পর্কে আহত হাসানের পরিবারের সাথে যোগাযোগ করে জানা যায়, হাসান খুব শান্ত স্বভাবের ছেলে কারো সাথে কোন ঝগড়া মারামারির অভিযোগ আসে নি তবে কি কারণে তার সাথে এমন হলো তা এখনো বুঝতে পারছেন না কেউ। সে বর্তমানে মোটামুটি সুস্থ অবস্থায় সিলেট ওসমানি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।উক্ত ঘটনায় জড়িত পলাতক আসাব আলীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন হাসানের পরিবারের সদস্যরা।

Post a Comment

Previous Post Next Post