কুলাউড়ায় ১৯৫ পিছ ইয়াবাসহ আটক ব্যবসায়ী ইমন

 



নিউজ ডেস্কঃ ৪৬ আলীনগর বিজিবির দায়িত্বশীল সুবেদারের কাছে তথ্য ছিলো সীমান্ত এলাকা দিয়ে ইয়াবার একটি বড় চালান দেশে এসেছে। সেই গোপন তথ্যের ভিত্তিতে আগে থেকেই ওঁৎ পেতে থাকে বিজিবির সদস্যরা।

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের গনকিয়া গ্রামের কমিউনিটি ক্লিনিকের কাছে আসতেই সিএনজিতে হানা দেয় বিজিবি।

এসময় সিএনজি অটোরিকশা থেকে একজন পলায়ন করলেও সিএনজির অপর যাত্রী ইমন মিয়াকে আটক করে বিজিবি। তল্লাশীকালে ইমনের কাছ থেকে ১৯৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৫৮ হাজার ৫০০ টাকা। এছাড়া ইয়াবাবহনকারী সিএনজি অটোরিকশাটি (সিলেট থ ১১-৩৫০১) আটক করে বিজিবি।

আটকৃত ইমন মিয়া স্থানীয় পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজার এলাকার বাসিন্দা মছনু মিয়ার ছেলে।

এর বিরুদ্ধে রয়েছে কুলাউড়া থানায় একাধিক মাদক মামলা। অন্য পলাতক আসামী ইয়াবা ব্যবসায়ী লতিব মিয়া পার্শ্ববর্তী কর্মধা ইউনিয়নের দোয়ালগ্রামের বাসিন্দা সুরুজ মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, কুলাউড়ার পৃথিমপাশা ইউনিয়নের গনকিয়া এলাকায় ৩১ আগস্ট মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায় বিজিবি।

এ ব্যাপারে ৪৬ আলীনগর বিওপি’র কোম্পানী কমান্ডার নায়েব সুবেদার খলিলুর রহমান বলেন, আটককৃত আসামী ইমন ও পলাতক আসামী লতিব ইয়াবার বড় ব্যবসায়ী। তারা সিএনজিযোগে পৃথিমপাশার শিকরিয়া সীমান্ত এলাকা হতে ইয়াবাগুলো সংগ্রহ করে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

Post a Comment

Previous Post Next Post