কুলাউড়া হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন সিলিন্ডার প্রদান

 



স্টাফ রিপোর্টারঃ করোনায় আক্রান্ত মানুষের সেবা প্রদানের লক্ষ্যে সামাদ-ফওজিয়া ফাউন্ডেশন এর পক্ষ থেকে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারপার্সন সাবরিনা সামাদ ফিরোজী ও ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ডের সদস্য ব্যারিস্টার মঈন ফিরোজীর উদ্যোগে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪টি সেন্ট্রাল অক্সিজেন সিলিন্ডার (মেগা) প্রদান করা হয়েছে। 

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: জাকির হোসেনের সভাপতিত্বে ও সামাদ-ফওজিয়া ফাউন্ডেশন এর সিলেট বিভাগীয় সমন্বয়ক প্রেসক্লাব কুলাউড়ার সাধারণ সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদের সঞ্চালনায় প্রধান অতিথির উপজেলা নির্বাহী অফিসার এ টি এম ফরহাদ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায়, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি ময়নুল হক পবন, কুলাউড়া সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মোক্তাদির হোসেন, প্রেসক্লাব কুলাউড়ার সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন কবির, প্রিয় কুলাউড়ার সম্পাদক এ কে এম জাবের, বিজিআইসি কুলাউড়া শাখার ইনচার্জ সারোয়ার আলম সিপন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, কুলাউড়ার বীমা জগতের সিংহ পুরুষ মরহুম এম এ সামাদ ও ঢাকা লেডিস ক্লাবের দীর্ঘ তিন যুগের সভানেত্রী মরহুম ফওজিয়া সামাদের কন্যা সামাদ-ফওজিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারপার্সন সাবরিনা সামাদ ফিরোজী তার পিতা-মাতাকে অনুসরণ করে আর্ত-মানবতার সেবায় নিজেকে নিয়োজিত রাখছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অগ্রনী ভূমিকা পালন করছেন। করোনার এই দুঃসময়ে তাঁর জন্মমাটি কুলাউড়ার জন্য নিরলস কাজ করে যাচ্ছেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাবরক্ষক বিনয় শীল, অনুলিপি কুলাউড়ার এডমিন আশিকুল ইসলাম বাবু ও আজহার মুনিম শাফিন প্রমুখ।

Post a Comment

Previous Post Next Post