কুলাউড়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা



নিউজ ডেস্কঃ মৌলভীবাজার জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন এর নেতৃত্বে মঙ্গলবার (২৭ জুলাই) কুলাউড়া উপজেলার বিভিন্ন এলাকায় নিত্য প্রয়োজনীয় পণ্য দ্রব্যের মূল্য নিয়ন্ত্রণে এবং করোনাকালীন সময়ে বাজারে আগত ক্রেতা বিক্রেতাদের মাস্ক পড়াসহ স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে মনিটরিং কার্যক্রম পরিচালনা করা হয়।

কুলাউড়া থানার পুলিশ ফোর্সের সহযোগিতায় কুলাউড়া উপজেলার শ্রীপুর বাজার, ফেঞ্জুগঞ্জ রোড, স্টেশন চৌমুহনী, বরমচাল বাজার, শ্রীপুর মাদরাসা বাজারসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর প্রতিষ্ঠান, মাছ মাংসের দোকান, ফার্মেসী অন্যান্য দোকানে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনাকালে মূল্য তলিকা না রাখা, মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় করা, অতিরিক্ত দামে খাদ্য বিক্রয় করা, ফিজিশিয়ান স্যাম্পল বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে শ্রীপুর বাজারের আজিব ডিপাটমেন্ট স্টোরকে ১ হাজার টাকা, ফেঞ্জুগঞ্জ রোডের আল রাজী স্টোরকে ৫ শত টাকা, স্টেশন চৌমুহনীতে হোম বাজারকে ১ হাজার টাকা, বরমচাল বাজারের আদনান ভেরাইটিজ স্টোরকে ১ হাজার ৫ শত টাকা, শ্রীপুর মাদরাসা বাজারের প্রভা ফার্মেসীকে ২ হাজার ৫ শত টাকাসহ মোট ৫টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৬ হাজার ৫ শত টাকা জরিমানা করে আদায় করা হয়।

সহকারী পরিচালক মো. আল-আমিন জানান, অভিযানের পাশাপশি পথচারী এবং ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা অবলম্বনে শারীরিক দূরত্ব মেনে চলার জন্য এবং মাস্কবিহীন ক্রেতার কাছে পণ্য বিক্রয় না করার জন্য অনুরোধ জানানো হয়।

Post a Comment

Previous Post Next Post