কুলাউড়ায় বালুভর্তি ট্রাকের চাপায় দুইজনের প্রাণহানি


স্টাফ রিপোর্টারঃ কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত দুই। ঘটনাটি ঘটেছে উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের পুরসাঁই রাস্তায়। বালু ভর্তি  ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী কাঁদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামের আব্দুল মালিকের পুত্র মিন্টু মিয়া (২৬)  ও একই গ্রামেরা মৃত মোশাররফ হোসেনের পুত্র মিলি প্লাজার আনোয়ার গিফটের সত্ত্বাধিকারী ব্যবসায়ী আনোয়ার হোসেন (৪৮) প্রাণ হারিয়েছেন। 

নিহত মিন্টুর চাচাতো ভাই রিপন আহমেদ জানান, মিন্টু মিয়া এবং আনোয়ার হোসেন মোটরসাইকেল যোগে পুরসাই রাস্তা দিয়ে কুলাউড়া রবিরবাজার সড়কে প্রবেশ করার সময় বালু ভর্তি ট্রাক এসে পেছন থেকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে আমার চাচাতো ভাইয়ের মৃত্যু হয়। 

জানা যায়, ঘটনাস্থল থেকে কুলাউড়া ফায়ার সার্ভিস তাদের উদ্বার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যায়।  সেখানে কর্তব্যরত চিকিৎসক মিন্টু মিয়াকে মৃত ঘোষণা করেন।  এবং আনোয়ার হোসেন মারাত্মক আহত হওয়ায় উন্নতর চিকিৎসার জন্য তাকে সিলেটে  প্রেরণ করা হলে আল হারামাইন হাসপাতালে তাঁর মৃত্যু হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিণয় ভূষণ রায় জানান, বালু ভর্তি ট্রাক ও চালককে আটক করা হয়েছে।। 

Post a Comment

Previous Post Next Post