মৌলভীবাজার-কুলাউড়া সড়কে বাস-মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত

 



নিউজ ডেস্কঃ মৌলভীবাজার-কুলাউড়া সড়কের লোহাউনি চা-বাগানের ২৪ নম্বর ও রাজনগরের মাথিউড়া চা বাগান এর মধ্যবর্তী এলাকায় বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন অপর একজন। শুক্রবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। 

নিহত মোটরসাইকেল আরোহীরা হলেন সুজন কর্মকার (২২) ও রাজন রায় (২৩)। আহত অপর মোটরসাইকেল আরোহী দীপেন দোষাদকে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁরা রাজনগর উপজেলার উত্তরভাগ চা-বাগানের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেল আরোহীরা মৌলভীবাজারের দিকে এবং মিতালী পরিবহন নামের একটি বাস কুলাউড়ার দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে মোটরসাইকেলচালক নিয়ন্ত্রণ হারালে বাসের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে একজন মারা যান। আহত দুজনকে দ্রুত মৌলভীবাজার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। এদিকে বাস ও বাসের চালক জনিকে (৩২) কুলাউড়া পুলিশ আটক করেছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি). আবুল হাসিম বলেন, মোটরসাইকেলচালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটেছে। একজন ঘটনাস্থলে ও  অন্যজন হাসপাতালে মারা গেছে।

Post a Comment

Previous Post Next Post