করোনা নিয়ন্ত্রণ: কুলাউড়ায় ইমামদের সাথে প্রশাসনের মতবিনিময়

 



বিশেষ প্রতিনিধিঃ মহামারি করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মৌলভীবাজারের কুলাউড়ায় ১২০টি জামে মসজিদের ইমামদের সাথে মতবিনিময় ও মাস্ক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১ এপ্রিল)  বিকেল ৫ টার দিকে উপজেলা পরিষদের কেন্দ্রীয় জামে মসজিদে স্বাস্থ্যবিধি মেনে এ মতবিনময় অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও ইসলামিক ফাউন্ডেশন কুলাউড়া কার্যালয়ের সুপারভাইজার মো. আব্দুর রাকিবের সঞ্চালনায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. জাকির হোসেন, কুলাউড়া থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম, উপজেলা কোর্ট মসজিদের খতিব মাওলানা আহসান উদ্দিন প্রমুখ।

সভায় উপস্থিত ইমামদেরকে আগামীকাল শুক্রবার জুম্মার নামাজে মসজিদে আসা মুসল্লী এবং পঞ্চায়েতের সকলকে করোনা সংক্রমণ রোধে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দেওয়া ১৮ দফা নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সচেতনতামূলক বিষয়ে অবহিত করার জন্য বলা হয় এবং প্রতি মসজিদের মুসল্লীদের জন্য ১ বক্স করে মোট ১২০ মসজিদে সার্জিকেল মাস্ক প্রদান করা হয়।

Post a Comment

Previous Post Next Post