কুলাউড়ায় কোয়াবের আয়োজনে প্রথম ও দ্বিতীয় বিভাগ ক্রিকেট টুর্নামেন্ট

 

 




নিউজ ডেস্কঃ ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ কোয়াব কুলাউড়া শাখার কার্যালয় উদ্বোধন ও জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ নভেম্বর, শুক্রবার সন্ধ্যায় কুলাউড়া উত্তরবাজারস্থ সহিদ প্লাজার ২য় তলায় কোয়াব সভাপতি মাসুদ হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফি আহমেদ তানিমের সঞ্চালনায় কার্যালয় উদ্বোধন ও জরুরি সভা অনুষ্ঠিত। 

এসময় উপস্থিত ছিলেন কোয়াবের সহ-সভাপতি রবিউল আউয়াল মিন্টু, খালেদ সাইফুল্লাহ অঞ্জন, অতিরিক্ত সাধারণ সম্পাদক আব্দুস সালাম জনি, যুগ্ন সাধারণ সম্পাদক মঞ্জুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কাওছার হোসেইন বাবলু, সহ-সাংগঠনিক সম্পাদক অমিত মল্লিক, কোষাধ্যক্ষ রায়হান আহমেদ, দফতর সম্পাদক ফরহাদ মাহমুদ, প্রচার সম্পাদক আদনান সামী যুবরাজ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ সামী, সদস্য জায়েদুর রহমান, রাজীব নাইডু, জাকির হোসাইন, ফয়সাল আহমেদ মিন্টু, সুভাষ দাস, ইফতেখার ইফতু , জুবায়ের আবেদীন প্রমুখ।

এসময় কোয়াবের নতুন কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন কোয়াবের সভাপতি মাসুদ হোসেন।

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে, কোয়াব কুলাউড়ার ব্যবস্থাপনায় কুলাউড়া উপজেলার প্লেয়ারদের অংশগ্রহণে একটি লীগ পর্যায়ের টুর্নামেন্ট আয়োজন করা হবে। সে লক্ষ্যে কোয়াব কার্যালয়ে আগামী ৫-১০ ডিসেম্বর পর্যন্ত প্লেয়ার রেজিষ্ট্রেশন কার্যক্রম পরিচালনা করা হবে। আগ্রহী প্লেয়ারদের ১০০/- রেজিষ্ট্রেশন ফি দিয়ে ২ কপি পাসপোর্ট সাইজ ছবি ও এন আই ডি/ জন্ম নিবন্ধন সনদ সহকারে রেজিষ্ট্রেশন করতে আহবান করা হয়েছে।

এছাড়াও টিম এন্ট্রি ১২ ডিসেম্বর নির্ধারণ করা হয়। আগামী বছর কোয়াবের উদ্যোগে প্রথম ও দ্বিতীয় বিভাগ টুর্নামেন্ট আয়োজনের ব্যাপারেও সিদ্ধান্ত গৃহিত হয়।

রবিউল আউয়াল মিন্টু কে আহবায়ক ও মোহাম্মদ কাওছার হোসেইন বাবলু, আব্দুস সালাম জনি, আশরাফুর রহমান শাওন, মঞ্জুরুল আমিন ও মোঃ সামিকে যথাক্রমে যুগ্ন আহবায়ক এবং অমিত মল্লিক, আদনান সামী যুবরাজ, ফরহাদ মাহমুদ, জাকির হোসাইন, ফয়সাল আহমেদ মিন্টু, ইফতেখার ইফতু, চৌধুরী মুন্না ধর ও রিপন আহমেদ কে সদস্য করে টুর্নামেন্ট পরিচালনা কমিটি গঠন করা হয়।

এছাড়াও মৌলভীবাজার জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান স্মরণে কোয়াব মৌলভীবাজার এর আয়োজিত টুর্নামেন্টে কোয়াব কুলাউড়া উপজেলা একাদশের আগামী ৭ ডিসেম্বর উদ্বোধনী ম্যাচকে সামনে রেখে জায়েদূর রহমানকে ম্যানেজার ও আদনান সামী যুবরাজ ও ইফতেখার ইফতুকে সহকারি ম্যানেজার এবং সৈয়দ মোকাম্মেল আলী সাহেদ, মোহাম্মদ কাওছার হোসেইন বাবলু, আব্দুস সালাম জনি ও মঞ্জুরুল আমীনকে নিয়ে একটি নির্বাচক কমিটি হিসেবে দায়িত্ব দেয়া হয়। #বিজ্ঞপ্তি 



 


Post a Comment

Previous Post Next Post